বাংলা নিউজ > বায়োস্কোপ > শাড়ির আঁচল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী, কী করেছিলেন অনুরাগ, ফাঁস করলেন একদা সহকারি
অনুরাগ কশ্যপ
অনুরাগ কশ্যপ

শাড়ির আঁচল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী, কী করেছিলেন অনুরাগ, ফাঁস করলেন একদা সহকারি

২০০৪ সালের কাহিনি টুইটারে শেয়ার করলেন তিনি। 

 

অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। এই নিয়ে এখন উত্তাল বলিউড। অনুরাগের দুই প্রাক্তন স্ত্রী সহ অনেকই তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। এই পরিস্থিতিতে এবার তাঁর পাশে দাঁড়ালেন প্রাক্তন সহকারী জয়দীপ সরকার। শুধু তাই নয় কয়েক বছর আগের কাহিনিও টুইটারে শেয়ার করেছেন তিনি। 

 টুইটারে জয়দীপ বলেন যে ২০০৪ সালে অনুরাগের সহকারী ছিলেন তিনি। গুলাল ছবির জন্য তখন লোক বাছাই করা হচ্ছিল। সেই কাজে যুক্ত ছিলেন জয়দীপ। তখন এক তরুণী অভিনেত্রী জেদাজেদি শুরু করেন যে তাঁর সঙ্গে অনুরাগের দেখা করিয়ে দিতেই হবে। নিজের কাজ শেষ করে এই তরুণীর সঙ্গে দেখা করেন অনুরাগ কশ্যপ। 

জয়দীপ জানান সেই তরুণী ভেবেছিল কাস্টিং কাউচ না করলে হয়তো কোনও পাঠ পাওয়া যাবে না। তিনি মৌখিক ভাবে কিছু ইঙ্গিতও দিয়েছিলেন। কিন্তু অনুরাগ পত্রপাঠ মানা করে দেন। 

এরপর হঠাৎ করে অভিনেত্রী তাঁর শাড়ির আঁচল মাটিতে ফেলে দেন। একবার নয়, বেশ কয়েকবার। তখনই অনুরাগ উঠে বলেন, এরকম করবেন না। আপনি পাঠ পাওয়ার যোগ্য হলে পাবেন, না হলে পাবেন না। বলে ঘর থেকে বেরিয়ে যান তিনি। জয়দীপ বলেন যে সেদিন থেকে তাঁর চোখে আরও উত্তরণ ঘটে অনুরাগের। 

জয়দীপ বলেন যে তিনি মহিলাটিকে দোষ দেন না। এভাবেই রোল পাওয়া যাবে অনেকেই ভাবেন। কিন্তু অনুরাগ যে ওই সবের ধার ধারেন না এবং মহিলাদের খুব সম্মান করেন, এটা হলফ করে বলতে পারেন জয়দীপ। 

অন্যদিকে নিজের অভিযোগে রিচা চাড্ডার নাম জড়ানোয় পায়েল ঘোষেকে আইনি নোটিস পাঠিয়েছেন অভিনেত্রী। হুমা কুরেশিও বলেছেন যে অনুরাগকে তিনি খুব শ্রদ্ধা করেন। অনুরাগ চাইলে হুমা, রিচা ও মাহি গিল তাঁর কাছে চলে যান, অভিযোগ করেছিলেন পায়েল ঘোষ। 

বন্ধ করুন