বাড়ি > বায়োস্কোপ > প্রকাশ্যে অনুরাগ কশ্যপকে ‘মানসিক রোগী’ বলেছিলেন করণ জোহর
করণ জোহর প্রকাশ্যে অনুরাগ কশ্যপকে মানসিক রোগী বলেছিলেন (ছবি সৌজন্য ইউটিউব)
করণ জোহর প্রকাশ্যে অনুরাগ কশ্যপকে মানসিক রোগী বলেছিলেন (ছবি সৌজন্য ইউটিউব)

প্রকাশ্যে অনুরাগ কশ্যপকে ‘মানসিক রোগী’ বলেছিলেন করণ জোহর

  • অভিন্ন হৃদয় বন্ধু অনুরাগ-করণ একটা সময় একে অপরকে দু চক্ষে সহ্য করতে পারতেন না। নিজেদের ঝামেলা নিয়ে মুখ খুললেন ‘চোকড’ পরিচালক।

পরিচালক-প্রযোজক করণ জোহরের সঙ্গে পরিচালক অনুরাগ কশ্যপের অটুট বন্ধুত্ব কারুরই অজানা নয়। কিন্তু কয়েক বছর আগেও ছবিটা একদম অন্যরকম ছিল। একে অপরকে বিন্দুমাত্র সহ্য করতে পারতেন না তাঁরা। এমনকি প্রকাশ্যে সেক্রেড গেমস পরিচালক অনুরাগ কশ্যপকে সাইকোপ্যাথ (মানসিক রোগী) পর্যন্ত বলেছিলেন করণ জোহর।

করণ জোহরের সঙ্গে তাঁর ঝামেলা,জীবনের অন্যতম লজ্জাজনক মূহূর্ত সম্প্রতি এক সাক্ষাত্কারে মেনে নিয়েছেন অনুরাগ কশ্যপ।

মিড-ডে’কে দেওয়া এক সাক্ষাত্কারে অনুরাগ বলেন, ‘করণ একটা সাক্ষাত্কার দিয়েছিল যেখানে ও আমাকে মানসিকভাবে বিকারগ্রস্ত বলে। তখনও পর্যন্ত আমরা কোনওদিন একে অপরের মুখ দেখিনি। আমি পাল্টা বলেছিলাম, ও একটা মোটা বাচ্চা,যে এখনও ভাবে স্কুলে পড়ছে। আমি ওই সময় অনিল কাপুরকে নিয়েও কিছু একটা বলেছিলাম, যা হেডলাইন তৈরি করেছিল’,অকপটে মেনে নিলেন অনুরাগ কশ্যপ।  

যদিও সময়ের সঙ্গে সঙ্গে সব ইকুয়েশন বদলে গেছে। ২০১৫ সালে অনুরাগ কশ্যপের বম্বে ভেলভেট ছবিতে অভিনয় করেছেন করণ। এই ছবির প্রযোজনার দায়িত্বেও ছিলেন কেজো। যদিও বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয় এই ছবি,কিন্তু এই ছবির সৌজন্যেই 'জিগরি ইয়ার' অনুরাগ-করণ। কফি উইথ করণের সেটে এসেও অনুরাগ কশ্যপ করণের সঙ্গে এই দ্বন্দ্ব নিয়ে মুখ খুলেছিলেন। আসলে ইন্ডাস্ট্রির আউটসাইডার হয়ে প্রচুর স্ট্রাগল করতে হয়েছে গ্যাংস অফ ওয়াসিপুর পরিচালককে। ছবির প্রযোজক খুঁজে পেতেও একটা সময় অনেক পরিশ্রম করতে হত তাঁকে,সে জায়গায় হিরু জোহরের ছেলে হিসাবে কোনও স্ট্রাগল করতে হয়নি করণ জোহরকে। তাই করণের সম্পর্কে শুরুর দিকে ভুল ধরাণা ছিল অনুরাগ কশ্যপের,সে কথা তিনি মেনে নিয়েছিলেন। 

অনুরাগ জানিয়েছিলেন, তিনি সেই সময় মেনস্ট্রিম ছবির ঘোর বিরোধী ছিলেন। কুছ কুছ হোতা হ্যায় সব পুরস্কার পেয়েছিল অথচ সত্যা কোনও অ্যাওয়ার্ড পায়নি,সেটাও মেনে নিতে পারেননি অনুরাগ,হয়ত সেটাও একটা কারণ ছিল-কফি উইথ  করণের চার নম্বর সিজনে জানিয়েছিলেন অনুরগা কশ্যপ। 

লকডাউনে ছবির প্রচারে বেজায় ব্যস্ত রয়েছেন অনুরাগ কশ্যপ। জিফাইভের ঘুমকেতুতে অভিনেতা হিসাবে দেখা মিলেছে তাঁর,আর সদ্যই মুক্তি পেয়েছে পরিচালক অনুরাগের নেটফ্লিক্স অরিজিন্যাল চোকড। 

বন্ধ করুন