বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurag Kashyap on SSR death: সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল অনুরাগকে, ভুল বুঝে কী করেছিলেন পরিচালক?

Anurag Kashyap on SSR death: সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল অনুরাগকে, ভুল বুঝে কী করেছিলেন পরিচালক?

সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল অনুরাগকে

Anurag Kashyap on Sushant Singh Rajput's death: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভয় দেওলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন বলে জানান অনুরাগ কাশ্যপ। বলেন তিনি যখন আবার সবার সঙ্গে নতুন করে যোগাযোগ স্থাপন করেছিলেন তখন অভয় দেওল আর তাঁর সঙ্গে কথা বলেননি।

সুশান্ত সিং রাজপুত চলে গিয়েছেন দেখতে দেখতে আড়াই বছর হয়ে গেল। এতদিন পর সেই প্রসঙ্গে মুখ খুললেন অনুরাগ কাশ্যপ। জানালেন অভিনেতার মৃত্যু তাঁকে গভীর ভাবে নাড়া দিয়ে গিয়েছে। সুশান্তের মৃত্যুর পর নাকি তিনি একাধিক সেলেবদের সঙ্গে যোগাযোগ করা শুরু করেছিলেন। তাঁদের মধ্যে অভয় দেওল ছিলেন।

১৪ জুন, ২০২০ সালে ৩৪ বছর বয়সী অভিনেতাকে মৃত অবস্থায় তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। একটি সাক্ষাৎকারে অনুরাগ কাশ্যপ বলেন তিনি অভয় দেওলকে নিয়ে বিশেষ চিন্তিত ছিলেন। এর আগের একটি সাক্ষাৎকারে পরিচালক বলেছিলেন দেব ডি ছবিতে অভয়কে নিয়ে কাজ করা ভীষণ কঠিন ছিল। তিনি ভেবেছিলেন এই কথাটা তাঁকে হয়তো ভীষণ আঘাত করেছিল। তাই তিনি তাঁর সঙ্গে পুনরায় যোগাযোগ করার চেষ্টা করেছিলেন।

এই নতু সাক্ষাৎকারে অনুরাগ বলেন তিনি ২০২০ সালে যে সাক্ষাৎকার দিয়েছিলেন এবং সেখানে অভিনেতাকে নিয়ে যা যা বলেছিলেন তাঁর জন্য ক্ষমাপ্রার্থী। তিনি অভিনেতার থেকে ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু সুশান্তের মৃত্যুর পর যখন তিনি অভয়ের সঙ্গে যোগাযোগ করতে চান তিনি তাঁর ফোন ধরেন না। এই কারণে ভীষণই চিন্তিত হয়ে পড়েন অনুরাগ। কারণ তিনি জানতেন অভয় তাঁর দেওয়া সেই সাক্ষাৎকারের কারণে আঘাত পেয়েছিলেন।

অভয় সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনুরাগকে মিথ্যেবাদী, টক্সিক মানুষ বলে অভিযোগ করেন। এই বিষয়ে পরিচালককে হিন্দুস্তান টাইমসের তরফে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'না আমার খারাপ লাগেনি। অভয় কষ্ট পেয়েছে। সেই দেব ডি ছবির পর থেকে আমাদের আর কোনও কথা হয়নি। ও ছবির প্রমোশনেও আসেনি। আর আমাদের মধ্যে যা যা ঝামেলা আছে সেগুলো নিয়ে কখনও খোলাখুলি আলোচনা করিনি। আমাকে একবার একজন জিজ্ঞেস করেছিল যে অভয়ের মতো দুর্দান্ত অভিনেতাকে কেন দেখা যায় না, যাঁরা ওর সঙ্গে কাজ করেছেন তাঁরাও কেন ওকে আর ডাকেন না। আমি তখন আমার অভিজ্ঞতার কথা বলেছিলাম। আমি সত্যি বলেছিলাম। আমি বুঝেছিলাম সেটা ওকে আঘাত করেছিল। কিন্তু কী করে ওর সঙ্গে যোগাযোগ করা যাবে, কথা বলা যাবে জানি না।'

অনুরাগ তারপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে বলেন, ' একটা দুর্ঘটনা ঘটে গেল। যখন সুশান্ত সিং রাজপুত মারা যায় তার তিন সপ্তাহ আগে তার ম্যানেজার উদয় সিং গৌরী আমার সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিলেন। তিনি বহুদিন আগে একবার যোগাযোগ করেছিলেন। কিন্তু আমি আর তারকাদের সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলাম না। আমি আবার কোনও খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে চাইনি। কিন্তু ও যখন চলে গেল সেটা আমাকে গভীর ভাবে আঘাত করেছিল। আমার মনে হয়েছিল আমি কেন আগে ওর সঙ্গে কথা বললাম না। হয়তো ও সত্যি কোনও বিষয়ে আমার সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিল। আমার সঙ্গে কথা বললে হয়তো পরিস্থিতি অন্য রকম হতে পারত। সেদিনের পর থেকে আমি নিজের থেকে সবার সঙ্গে যোগাযোগ করা শুরু করি। বহুদিন যাঁদের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না তাঁদের সঙ্গে যোগাযোগ করি। আমি অভয়, কে কে মেনন, সহ একাধিক মানুষের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কিন্তু অভয় আমার ফোন ধরেনি। আমি জানতাম ও কষ্ট পেয়েছিল। আমি পাবলিকলি ওর বিষয়ে বলেছিলাম বলে ও কষ্ট পেয়েছিল। আমরা দীর্ঘদিন কথা বলিনি তাই চিন্তিত ছিলাম। আমি ওকে বলেছিলাম তুমি আমার উপর চিৎকার করতে চাও? করো। কিন্তু তারপর তুমি আমায় বলো যে তুমি ঠিক আছো। আজ তেরো চৌদ্দ বছর পর আমরা পাবলিকলি এমন বিষয় কথা বলছি যেগুলো আগেই ব্যক্তিগত ভাবে হওয়া উচিত ছিল। আমি ওর কাছে পাবলিকলি ক্ষমা চাইছি।'

দেব ডি ছবিতে এঁরা একসঙ্গে কাজ করেছিলেন। এবং সম্প্রতি একাধিক সাক্ষাৎকারে সেই বিষয়ে তাঁরা নতুন করে কথা বলছেন। অনুরাগ অভয়ের বিরুদ্ধে যে অভিযোগ এনেছিলেন ২০২০ সালে সেটার বিষয়ে অভয় তাঁকে মিথ্যেবাদী বলে অভিহিত করেন। এরপর অনুরাগ জানান তিনি তাঁর কাছে ক্ষমা চাওয়ার জন্য প্রস্তুত।

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.