বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurag-Sunny: ‘পুরুষরা যৌন চিন্তাভাবনা করে…’, একসময়ের ‘পর্নস্টার’ সানিকে কেনেডিতে নেওয়ার কারণ জানালেন অনুরাগ

Anurag-Sunny: ‘পুরুষরা যৌন চিন্তাভাবনা করে…’, একসময়ের ‘পর্নস্টার’ সানিকে কেনেডিতে নেওয়ার কারণ জানালেন অনুরাগ

কেন কেনেডি-তে সানিকে নেন, জানালেন অনুরাগ কাশ্যপ। 

চলতি বছরেই কানের রেড কার্পেটে ডেবিউ হল সানি লিওনের। অনুরাগ কাশ্যপ পরিচালিত, তিনি ও রাহুল ভাট অভিনীত কেনেডি-র প্রিমিয়ারে হাজির ছিলেন তাঁরা। কেন সানিকে নিয়েছিলেন পরিচালক অনুরাগ, খোলসা করেন রেড কার্পেটে পা রাখার আগেই। 

বর্তমানে সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন সানি লিওন। অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। কান ফিল্ম ফেস্টিভ্যালে ছবির প্রিমিয়ারেও অংশ নিয়েছিলেন। সানি (Sunny Leone) এবং রাহুল ভাটের (Rahul Bhat) সঙ্গে রেড কার্পেটে হাঁটার আগে ছবির পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) মিডিয়াকে জানান কেন তিনি কেনেডি (Kennedy) সিনেমায় চার্লি চরিত্রের জন্য সানিকে বেছে নিয়েছিলেন। 

কেনেডি-তে সানির চরিত্র সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি, তবে টিজারে অভিনেত্রীর একটি ছোট্ট ঝলক রয়েছে। লিফটে উঠার পর তাকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়। এই ছবিতে অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিস অফিসারের গল্প উঠে এসেছে। দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত তিনি, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সেই চরিত্রেই রয়েছেন রাহুল ভাট।

সানি সম্পর্কে কথা বলতে গিয়ে অনুরাগ কাশ্যপ কান ২০২৩-এ (Cannes Film Festival 2023) ফিল্ম কম্প্যানিয়নকে বলেন, ‘আমি শপথ করে বলছি আমি কখনও তার কোনও সিনেমা দেখিনি। আমি ওর সাক্ষাৎকার দেখেছি। ওর চোখে মুখে একটা বিষণ্ণ ভাব রয়েছে, অতীত জীবন রয়েছে। আমার ৪০-এর উপরের একজন মহিলার দরকার ছিল। যাকে নিয়ে তার চারপাশের পুরুষরা যৌন চিন্তাভাবনা করে, ৫০-৬০ বছরের পুরুষরা। আমার সেক্সের অভিনয় দেখার দরকার ছিল না। আমার দেখতে হত এমন একজন যে সত্যিকারের জীবনে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। সানির মধ্যে, আমি এমন একজন মহিলাকে পেয়েছি যে এই সমস্ত জিনিসগুলিকে অতিক্রম করে এসেছে।’

‘সানিকে বাজারে কী পরিমাণ অর্থ দেওয়া হয় আমি জানি। আমি ওঁকে বলেছিলাম এটা ওই ধরনের ছবি না। আমি এতটা পারব না। তিনি খুশি হয়ে জবাব দিয়েছিলেন, তুমি যে আমার কথা ভেবেছ এটাতেই আমি অভিভূত, আমি কাজটা করব। কঠিন পরিশ্রম করেছেন তিনি কাজটার জন্য। আর সেটা সিনেমায় ফুটেও উঠেছে।’, আরও জানান অনুরাগ।

একসময় সানির পরিচিতি ছিল ‘পর্ন তারকা’ বা ‘প্রাপ্তবয়স্কদের ছবি তারকা’ হিসেবেই। ২০১২, সেবছর পূজা ভাটের থ্রিলার জিসম ২-র হাত ধরে বলিউডে পা রেখেছিলেন সানি। তার আগে অংশ নিয়েছিলেন বিগ বসে। বৃহস্পতিবার গভীর রাতে (ভারতীয় সময়) কেনেডি-র স্ক্রিনিং হয় কানে। ছবি সেখানকার দর্শকদের কাছ থেকে পায় প্রশংসা। হলে উপস্থিত দর্শকরা ৭ মিনিট ধরে টিম কেনেডি-কে ‘স্ট্যান্ডিং ওভেশন’ দেয়। কান চলচ্চিত্র উৎসবের মিডনাইট স্ক্রিনিং বিভাগে প্রদর্শিত হয়েছে ‘কেনেডি’।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.