বাংলা নিউজ > বায়োস্কোপ > টাকা ধার করে স্কুলে পাঠিয়েছিলেন বাবা-মা; ছবি শেয়ার করে কৃতজ্ঞতা জ্ঞাপন অনুরাগের
নিজের বাবা-মায়ের বেশ একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনুরাগ কশ্যপ।
নিজের বাবা-মায়ের বেশ একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনুরাগ কশ্যপ।

টাকা ধার করে স্কুলে পাঠিয়েছিলেন বাবা-মা; ছবি শেয়ার করে কৃতজ্ঞতা জ্ঞাপন অনুরাগের

  • সম্প্রতি,নিজের বাবা-মায়ের বেশ একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনুরাগ কশ্যপ।

সম্প্রতি, বেশ একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনুরাগ কশ্যপ। ছবিটি তাঁর বাবা-মায়ের বিয়ের মুহূর্তের। ছবির ক্যাপশনে জানিয়েছেন ১৯৭০ সালে বিয়ের আসরেই তোলা হয়েছিল এই ছবি। সঙ্গে আরও বলেন মাথায় ঘোমটা টেনে বসে রয়েছেন যেই ভদ্রমহিলা তিনিই তাঁর মা। 'দেব ডি'র পরিচালকের লেখা থেকেই আরও জানা যায় বিয়ের পরই নিজের স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন তাঁর মা। শুধু তাই নয়, তাঁর জন্মের পর স্নাতকোত্তরের পর্যায়ের পড়াশোনা চালিয়ে গিয়েছিলেন তিনি। অনুরাগ আজও অবাক হন এই ভেবে যে সেইসময়ে কী করে তাঁর বাবা-মায়ের পক্ষের এহেন কীর্তি করা সম্ভব হয়েছিল।

অবশ্য সেখানেই থেমে থাকেননি তাঁরা। অনুরাগ লেখেন, ' শিক্ষার প্রতি তাঁদের আগ্রহ, ক্ষিদে এতটাই বেশি ছিল যে দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠানে আমাকে ভর্তি করিয়েছিলেন। তাঁদের সামর্থ্য ছিল না। রীতিমতো টাকাপয়সা ধার করে আমাকে ভালো স্কুল-কলেজে পড়িয়েছিলেন তাঁরা। তাই আমি আজ যতটুকু যা হতে পেরেছি, সবটুকুই তাঁদের বদন্যতায়। আজীবন কৃতজ্ঞ থাকব তাঁদের প্রতি।' 

অনুরাগের এই আবেগভরা পোস্ট হৃদয় ছুঁয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। কমেন্ট বক্সের অসংখ্য শুভেচ্ছাবার্তাই সেকথার হাতেগরম প্রমাণ। 'প্রসঙ্গত, উত্তর প্রদেশের গোরক্ষপুরে জন্মেছেন অনুরাগ কশ্যপ। রাম গোপাল বর্মার বিখ্যাত ক্রাইম থ্রিলার 'সত্যা'র সহ-লেখক হিসেবে নিজের বলিপাড়ায় পথ চলা শুরু হয় তাঁর। এরপর ২০০৯ সালে 'দেব ডি' পরিচালনার মাধ্যমে সবার নজরে আসেন অনুরাগ।

 

বন্ধ করুন