বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কিল বিল'-এর রিমেকের পরিচালনায় অনুরাগ কশ্যপ! কে থাকছেন মুখ্য চরিত্রে?
বিখ্যাত হলিউড ছবি 'কিল বিল' এর হিন্দি রিমেকের পরিচালনায় এবার অনুরাগ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বিখ্যাত হলিউড ছবি 'কিল বিল' এর হিন্দি রিমেকের পরিচালনায় এবার অনুরাগ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'কিল বিল'-এর রিমেকের পরিচালনায় অনুরাগ কশ্যপ! কে থাকছেন মুখ্য চরিত্রে?

  • এর আগেও হলিউডের একাধিক জনপ্রিয় ছবির হিন্দি রিমেক দেখা গেছে বলিউডে। কোনও কোনও ছবির গল্প পেয়েছে 'অনুপ্রেরণা'। জোর খবর, এবার 'কিল বিল' এর হিন্দি রিমেক করতে নাকি উঠেপড়ে লেগেছেন অনুরাগ কশ্যপ।

২০০৩ সালে সাড়া জাগিয়ে মুক্তি পেয়েছিল 'কিল বিল'। হইহই করে বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি বলিউডি ছবির ইতিহাসে এক মাইলফলক তৈরি করেছিল কোয়েন্টিন টরেন্টিনো পরিচালিত এই ছবি। এই 'বীভৎস' হাই-অ্যাকশন ছবির মুখ্যভূমিকায় উমা থুরম্যানের পারফরমেন্স আজও দর্শকদের মুখে মুখে ফেরে। এবার এই 'কিল বিল' এর হিন্দি রিমেকই নাকি তৈরি করতে চলেছেন অনুরাগ কশ্যপ, জোর খবর বলিপাড়ায়।

অ্যাকশন অবতারে দেখা যাবে কৃতিকে। ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম
অ্যাকশন অবতারে দেখা যাবে কৃতিকে। ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম

অনুরাগ কশ্যপ কিংবা তাঁর টিমের তরফে এ ব্যাপারে কেউ মুখ না খুললেও খবরের অনেকাংশেই যে সত্যতা রয়েছে তাও জানা গেল। এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক পরিচালক ঘনিষ্ঠ এক ব্যক্তি স্পষ্টতই অবাক হয়েছেন যে 'এই খবর' ঝুলি থেকে বেরোল কেমন করে। তাঁর মন্তব্য,'এখনও একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে এই ছবির বিষয়বস্তু। সংবাদমাধ্যমের কাছে এই খবর পৌঁছল কেমন করে সেটাই বুঝে উঠতে পারছি না!' অন্যদিকে, সূত্রের পাওয়া খবরে জানা গেছিল 'কিল বিল'-এর হিন্দি রিমেকে উমা থুরম্যানের ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যানন-কে। সে কথাতেও সায় দিয়েছেন অনুরাগ ঘনিষ্ঠ ওই ব্যক্তি। শোনা যাচ্ছে, আর কয়েকদিনের মধ্যেই নাকি একাধিক মার্শাল আর্টের ট্রেনিং নেওয়া থেকে শুরু করে তলোয়ার ও বন্দুক চালানোর প্রশিক্ষণও শুরু করে দেবেন কৃতি।

তবে এই খবর প্রকাশ্যে আসার পর বলিপাড়ার একাংশ মনে করছে 'কিল বিল'-এর মতো একটি ছবিকে কোন যুক্তিতে ফের 'কাটাছেঁড়া' করতে চাইছেন অনুরাগ তা তাঁদের বোধগম্য হচ্ছে না। এ বিষয়ে তাঁদের মত কেন নতুনত্ব কিছু পেশ করার তাগিদে হলিউডের দিকেই ঝুঁকবে এই ইন্ডাস্ট্রি ? যেখানে এই দেশেরই কত গল্প পড়ে রয়েছে যা নিয়ে নাড়াচাড়া করলে চমৎকার ছবি তৈরি হতে পারে।

 

বন্ধ করুন