বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurag Kashyap: 'অনেক বয়স হয়েছে, তোকে আর ভাই-বোন দিতে পারব না', বিবাহিত মেয়েকে বললেন অনুরাগ!

Anurag Kashyap: 'অনেক বয়স হয়েছে, তোকে আর ভাই-বোন দিতে পারব না', বিবাহিত মেয়েকে বললেন অনুরাগ!

'অনেক বয়স হয়েছে, তোকে আর ভাই-বোন দিতে পারব না',মেয়ে বললেন অনুরাগ! ৩য় বিয়ে করবেন?

Anurag Kashyap: দুবার বিয়ে ভেঙেছে। মেয়ের বিয়ের পর ফের একবার ছাদনা তলায় বসার পরিকল্পনা অনুরাগের? তৃতীয় বিয়ে থেকে ফের বাবা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক। 

বলিউডের অন্যতম চর্চিত পরিচালক অনুরাগ কশ্যপ। তাঁর ঝুলিতে রয়েছে ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘গ্যাংস অফ ওয়াসিপুর’, ‘মনমর্জিয়া’র মতো ছবি। কিন্তু বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না পরিচালকের। তাঁর ব্যক্তিগত জীবনও কম লাইমলাইটে থাকে না। দু-বার বিয়ে বিচ্ছেদ, হাঁটুর বয়সী সহকর্মীর সঙ্গে প্রেমচর্চা ঘিরে হামেশাই সংবাদ শিরোনামে ‘দেব ডি’ পরিচালক। 

মাস কয়েক আগেই মেয়ের বিয়ে দিয়েছেন অনুরাগ। এখন তিনি ঝাড়া হাত পা। মেয়ে আলিয়ার সঙ্গে একান্ত আলাপচারিতায় সম্পর্ক তথা দাম্পত্য নিয়ে মনের ঝাঁপি খুলেছেন অনুরাগ। পরিচালক কন্যা রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন। আলিয়ার পডকাস্ট ‘ইয়াং, ডাম্ব অ্যান্ড অ্যাঙ্কসাস’-এ অনুরাগ জানান, আদেও কি তৃতীয় বিয়ের কথা ভাবছেন তিনি? 

৫১ বছরের অনুরাগ কশ্যপ বলেন, ‘আমি এমন মানুষ নই যে কোনও সম্পর্কে বেঁধে থাকবে। এটা আমার উপলব্ধি। আমি পারব না কারণ আমি যে কাজ করি, যে ছবি বানাই সেটাই আমার সব। আমি হয়ত সম্পর্ক সামলে চলার মতো মানুষ হতাম যদি ইউরোপে জন্মাতাম। সেখানে একটা ছবি বানাতে তাঁর রায়্যালটি আসে আজীবন। এখানে সেই সুযোগ নেই।’ বড় তারকাদের নিয়ে তিনি বিগ বাজেট ছবি বানান না, তাই তাঁকে আরও বেশি সংখ্যায় ছবি বানাতে হয় টিকে থাকতে এবং রুজিরুটির জন্য। 

ফিল্ম এডিটর আরতি বাজাজের সঙ্গে ঘর বেঁধেছিলেন অনুরাগ, তাঁদের একমাত্র সন্তান আলিয়া কশ্যপ। দুজনের ডিভোর্সের পর ২০১১ সালে অভিনেত্রী কাল্কি কোয়েচলিনকে বিয়ে করেন অনুরাগ, তবে চার বছর পর দ্বিতীয় বিয়েও ভেঙে যায়। এরপর সহকারী পরিচালক সবরিনা খানের সঙ্গে সম্পর্কে জড়ান অনুরাগ, তবে বছর ঘুরতে না ঘুরতেই চিড় ধরে সম্পর্কে। 

পরবর্তীতে প্যান্টম ফিল্মসের কর্মী শুভ্রা শেট্টির সঙ্গে রোম্যান্টিক সম্পর্কে জড়ান অনুরাগ। নিজেদের সম্পর্ককে ইনস্টা-অফিসিয়্যালও করেছিলেন তাঁরা। তবে সূত্রের খবর, শুভ্রা এখন অনুরাগের অতীত অধ্যায়। 

বাবার মুখে এই কথা শুনে রীতিমতো হতাশ বছর ২৩-এর আলিয়া। বাবার তৃতীয় বিয়ের ইচ্ছে নেই, এই কথা জেনে বাবার সঙ্গে রসিকতা করে সে জানায় ছোট থেকেই তাঁর ইচ্ছে ছিল তাঁর একটা ভাই-বোন হোক। বাবা-মা'র ডিভোর্সের পরে বাবা-মা জীবন পথে এগিয়ে গেলে সে ভেবেছিল দুজনের কেউ অন্তত তাঁকে একটা ভাই-বোনের সুখ দেবে। কিন্তু সেই আশা পূরণ হয়নি। মেয়ের কথা শুনে অনুরাগ সটান বলে বসেন, ‘তোমার বাবা এসবের জন্য এখন অনেক বুড়ো হয়ে গেছে’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর বাংলা ফুটবলে লক্ষ্মীলাভ, IFA-র সঙ্গে সাড়ে সাত কোটি টাকার চুক্তি করল শ্রাচী গ্রুপ রাখির জরায়ুতে টিউমার, অস্ত্রোপচার সফল, OTতে যাওয়ার ভিডিয়ো পোস্ট প্রাক্তন স্বামীর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো পুরো টুর্নামেন্টে ১টাও গেম হারেননি, থাইল্যান্ড ওপেন জিতলেন সাত্ত্বিক ও চিরাগ রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টি নয়া সপ্তাহে, বাংলায় কবে ঢুকছে বর্ষা? খালি বালতি এবং হাতা নিয়ে লঙ্গর পরিবেশনের নাটক করেছেন কি প্রধানমন্ত্রী শাহজাহাঁকে বাঁচাতে সন্দেশখালিদের বোনেদের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে তৃণমূল: মোদী ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা নষ্ট হওয়া ইলেকট্রনিক সরঞ্জাম বর্জ্য থেকে শহরবাসীকে মুক্তি, উদ্যোগ নিল পুরসভা

Latest IPL News

IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.