বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০১৩ সালের অগস্ট মাসে শ্রীলঙ্কায় ছিলাম, পায়েল ঘোষের অভিযোগ খণ্ডন অনুরাগের
অনুরাগ কাশ্যপ
অনুরাগ কাশ্যপ

২০১৩ সালের অগস্ট মাসে শ্রীলঙ্কায় ছিলাম, পায়েল ঘোষের অভিযোগ খণ্ডন অনুরাগের

  • মি টু আন্দোলনকে হাইজ্যাক করার জন্যেই এই অভিযাগ, বলছেন অনুরাগ। 

যৌন হেনস্থার মামলায় দীর্ঘ জেরার সম্মুখীন হওয়ার পর নিজের আইনজীবীর মাধ্যমে যাবতীয় অভিযোগ অস্বীকার করলেন পরিচালক অনুরাগ কশ্যপ। লিখিত বিবৃতিতে আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি বলেন যে তাঁর মক্কেল যাবতীয় অভিযোগ অস্বীকার করছেন ও পুলিশকে এই বিষয়ে স্টেটমেন্টও দিয়েছেন। 

বিবৃতিতে বলা হয়েছে পায়েল ঘোষ যেই সময় যৌন হেনস্থা হওয়ার অভিযোগ করেছেন, সেই সময়কালে ভারতে ছিলেনই না অনুরাগ। ২০১৩ সালের অগস্ট মাসে পরিচালক শ্রীলঙ্কায় ছিলেন ফিল্ম শুটিং করার জন্য। পরিচালকে কালিমালিপ্ত করার জন্য এই সব অভিযোগ আনা হয়েছে বলে দাবি করা হয়েছে। প্রয়োজনীয় সমস্ত আইনি পদক্ষেপ অনুরাগ নেবেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী। 

মি টু মুভমেন্টকে হাইজ্যাক করা ও বিচার ব্যবস্থার অপব্যবহার করার জন্য পায়েলের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন অনুরাগ। পরিচালকের বিরুদ্ধে প্রথমে টিভিতে অভিযোগ করার পর পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। 

সেই অনুসারে মুম্বই পুলিশ ধর্ষণ সহ বিভিন্ন অভিযোগ দায়ের করেছে অনুরাগের ওপরে। তাঁকে ডেকে একপ্রস্ত জিজ্ঞাসাবাদও করেছে। তবে বাস্তবেই যদি অনুরাগ যে প্রমাণ দেওয়ার কথা বলছেন, সেটা যদি যথার্থ হয়, তাহলে এই কেস আদৌ ধোপে টিকবে কি না, সেই নিয়ে প্রশ্ন থেকে যায়। 

 

বন্ধ করুন