বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাল হো না হো'র স্ক্রিপ্ট লেখার অফার ফেরান অনুরাগ, চটে গিয়েছিলেন করণ জোহর!
অনুরাগ কাশ্যপ-করণ জোহর
অনুরাগ কাশ্যপ-করণ জোহর

'কাল হো না হো'র স্ক্রিপ্ট লেখার অফার ফেরান অনুরাগ, চটে গিয়েছিলেন করণ জোহর!

  • অনুরাগ কাশ্যপ একবার প্রকাশ করেছিলেন যে করণ জোহর তাঁর কাছে কল হো না হো-র স্ক্রিপ্ট লেখার অফার করেছিলেন। যদিও লেখক-পরিচালক সেই সুযোগ প্রত্যাখ্যান করেছিলেন। কেন নিজেই জানিয়েছিলেন তিনি।

শুক্রবার ৪৯-এ পা দিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তিনি একবার প্রকাশ করেছিলেন, সত্যের সাফল্যের পরে তাঁকে অনেক বড় ব্যানারের স্ক্রিপ্ট লেখার জন্য যোগাযোগ করা হয়েছিল। ১৯৯৮ সালে ছবিটির পরিচালনায় ছিলেন রামগোপাল বর্মা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন চক্রবর্তী, মনোজ বাজপেয়ী এবং উর্মিলা মাতন্ডকর।

২০০৭ সালে পুরনো এক সাক্ষাৎকারে, অনুরাগ প্রকাশ করেছিলেন; করণ জোহর সহ বেশ কয়েকজন বড় প্রযোজক তাঁর কাছে ‘কল হো না হো’ সহ বেশ কিছু ছবির অফার নিয়ে এসেছিলেন।

সেই সময় মুম্বই মিররকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘আমি সত্যের পর অনেক বড় অফার পেয়েছি। করণ জোহর আমাকে কাল হো না হো স্ক্রিপ্ট লিখতে বলেছিলেন; আমার কাছে তেরে নাম, জিসম-এর স্ক্রিপ্ট লেখার অফার ছিল। আমি কাল হো না হো প্রত্যাখ্যান করেছি কারণ করণ জোহর রোমান্সের রাজা এবং আমি একজন বাস্তববাদী। আমি একটি প্রকল্প গ্রহণ করার পর সমস্যা হতে চাইনি। এটা ব্যক্তিগত ছিল না, কিন্তু করণ আমার প্রত্যাখ্যানকে খুব ভালভাবে নেয়নি’।

অনুরাগকে জন্মদিনের শুভেচ্ছা
অনুরাগকে জন্মদিনের শুভেচ্ছা

করণ জোহর নিজেই কাল হো না হো-এর স্ক্রিপ্ট লিখেছিলেন। ছবির পরিচালনায় ছিলেন নিখিল আডবানি। অনুরাগ এবং করণ অবশেষে দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং জোয়া আখতারের সঙ্গে বম্বে টকিজের জন্য জুটি বাঁধেন। করণ অনুরাগের বম্বে ভেলভেট ছবিতে সাপোর্টিং চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিতে আরও অভিনয় করেছিলেন রণবীর কাপুর এবং অনুষ্কা শর্মা।

পরিচালক বাবার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন মেয়ে আলিয়া কাশ্যপ। ‘AK vs AK’ ছবির সহ অভিনেতা অনিল কাপুরও তাঁকে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

বন্ধ করুন