বাংলা নিউজ > বায়োস্কোপ > Ahona Dutta New Home: রূপটান শিল্পীর সঙ্গে সহবাস! দোতলা বাড়ি কিনলেন অহনা-দীপঙ্কর, দেখুন অন্দরমহলের ভিডিয়ো

Ahona Dutta New Home: রূপটান শিল্পীর সঙ্গে সহবাস! দোতলা বাড়ি কিনলেন অহনা-দীপঙ্কর, দেখুন অন্দরমহলের ভিডিয়ো

অহনা-দীপঙ্করের নতুন বাড়ির ভিডিয়ো।

অনুরাগের ছোঁয়া সাফল্য এনে দিয়েছে ‘মিশকা’ অহনা দত্তকে। সঙ্গে জীবনে দিয়েছে ভালোবাসার মানুষ দীপঙ্কর রায়কেও। এক বছরের বেশি সময় ধরে একসঙ্গে থাকছেন তাঁরা। এবার কিনলেন একসঙ্গে নতুন বাড়ি।

মাত্র ২০ বছর। এরইমধ্যে নিজের মাথার উপর ছাদ তৈরি করে ফেললেন অভিনেত্রী অহনা দত্ত। একেবারে নিজের বাড়ি। কদিন আগেই ছিল সেই বাড়িতে গৃহপ্রবেশের অনুষ্ঠান। এবার ঘুরে দেখালেন অহনা দোতলা বাড়িটিকে।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিক দিয়ে অভিনয়ে পা রাখলেন অহনা দত্ত। মিশকা চরিত্রে ইতিমধ্যেই তিনি মন কেড়ে নিয়েছেন সকলের। তবে তাঁর কেরিয়ারের শুরুটা হয়েছিল ডান্স বাংলা ডান্স দিয়ে। অভিনয়ের মতো অহনা নাচেও পারদর্শী। কদিন আগেই খুলেছিলেন নিজের নাচের স্কুল। আর এবার কিনে ফেললেন নিজের বাড়ি।

আরও পড়ুন: বালাই নেই অন্তর্বাসের, শার্টের বোতাম খোলা, মন ফাগুনের সৃজলার এ কী রূপ!

‘মিশকা’ অহনার নতুন বাড়ি:

একটি ভিডিয়ো শেয়ার করলেন অহনা। আর তাঁর ক্যাপশনে লিখলেন, ‘আমাদের বাড়ি… কাজ সবে শুরু হল’। দেখা গেল লাল পারের সাদা শাড়ি পরে আছেন তিনি। গৃহপ্রবেশের পুজোয় সঙ্গে আছেন প্রেমিক দীপঙ্করও। তাঁর গায়ে ধুতি। নতুন বাড়িতে একেবারে নিষ্ঠা ভরে পুজো করছেন তাঁরা একসঙ্গে।

আরও পড়ুন: কেএল রাহুলের উপর গোয়েঙ্কার চোটপাট! স্বামীর ‘অপমানে’ ইনস্টায় কীসের ইঙ্গিত আথিয়ার

দোতলা বাড়ির নির্মাণ কাজ এখনও শেষ হয়নি। ১ তলাটি মোটামুটি তৈরি। দোতলার কাজ চলছে। দেখা গেল সিঁড়িতে মার্বেল করা, রান্নাঘরের কাজও সম্পূর্ণ। তবে স্বপ্নের আশিয়ানায় আসতে আরও কিছুটা হয়তো সময় লাগবে দীপঙ্কর-অহনার।

দেখুন ভিডিয়ো-

নেট-নাগরিকরা আশীর্বাদ ও ভালোবাসায় ভরালেন অহনাকে। একজন লিখলেন, ‘কাজ শেষ হলেও যেন ভিডিয়ো পাই। অনেক শুভেচ্ছা।’ দ্বিতীয় জনের মন্তব্য, ‘নতুন বাড়ি নতুন জীবন সুখে থেকো তোমরা’। তৃতীয় জন লেখেন, ‘এই ভাবেই সুখে থাকো তোমরা’। 

আরও পড়ুন: শাহরুখ-সলমন-আমিররা ‘নিরাপত্তাহীন’ বললেন পাকিস্তানের অভিনেতা, ভিডিয়ো ভাইরাল

অহনা-দীপঙ্করের সম্পর্ক:

অহনার জীবনে প্রেম আসে তাঁর প্রথম ধারাবাহিকে কাজ করা শুরু করার পরই। অনুরাগের ছোঁয়ার মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন দীপঙ্কর রায়। আর সেখান থেকেই আলাপ দুজনের। ভালোবেসে ফেলেন একে-অপরকে। অবশ্য এই প্রেমে সহমত নন অহনার মা। মায়ের সঙ্গে মন কষাকষি, আপাতত ঘর ছেড়েছেন মায়ের। একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকেন তিনি আর দীপঙ্কর। 

দুজনের সংসারে রয়েছে একটি সন্তানও। একটি সারমেয়কে মানুষ করছেন দুজনে। নাম তার মিষ্টি। এবারে নীল ষষ্ঠিতেও উপোস করেছিলেন অহনা। গঙ্গায় গিয়ে মাথায় জল দিয়ে পুজোও করেন তিনি। 

বায়োস্কোপ খবর

T20 WC 2024

অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.