বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Ghosh: বয়স সবে ১৯! স্টেশনেও কাটত রাত, জমানো টাকায় গাড়ি কিনলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

Swastika Ghosh: বয়স সবে ১৯! স্টেশনেও কাটত রাত, জমানো টাকায় গাড়ি কিনলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

স্বস্তিকার পক্ষীরাজকে চিনে নিন

Swastika Ghosh: একটা সময় স্টেশনে কেটেছে রাত, কষ্টার্জিত টাকায় প্রথম গাড়ি কিনলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

‘ফাইনালি আমার পক্ষীরাজকে পেয়ে গেছি’- রবিবাসরীয় সকালে সুখবর শোনালেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। যিনি দীপা নামেই ঘর করে নিয়েছে বাঙালি দর্শকদের মনে। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের সুবাদে বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন এই নবাগতা।

দক্ষিণ চব্বিশ পরগনার রায়দিঘির মেয়ে স্বস্তিকা ঘোষ। সদ্য উচ্চমাধ্যমিক পাশ করা স্বস্তিকার অভিনয় কেরিয়ার শুরু ‘সরস্বতীর প্রেম’ সিরিয়ালের সঙ্গে, সেখান থেকেই স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ। দীপান্বিতা (দীপা) চরিত্রের সুযোগ পাওয়াটা কম বড় চ্যালেঞ্জ ছিল না তাঁর কাছে। একটা সময় রাঘদীঘি থেকে নিয়মিত যাতায়াত করে অডিশন দিতেন, অনেক রাত কেটেছে স্টেশনে। কিন্তু টিকে থাকবার জেদটাই স্বস্তিকার চলার পথের পাথেয়। এখন টলিগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে থাকেন পর্দার দীপা। জীবনের একটা স্বপ্ন পূরণ হল তাঁর, নিজের গাড়ি কিনে ফেললেন অভিনেত্রী। সেই সুখবরটাই এদিন অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন।

 

কী গাড়ি কিনেছেন স্বস্তিকা? সাদা রঙা বলেনো। মারুতি সুজুকি সংস্থার এই ব্র্যান্ডের গাড়ির দাম শুরু ৬.৪২ লক্ষ  থেকে, যা ৯.৬০ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। এদিন একটু কাঁচা হলুদ রঙা শাড়ি আর লাল ব্লাউজে সেজে গাড়ির সামনে পোজ দিয়ে ছবি তুললেন স্বস্তিকা। গাড়ি কেনবার খবর দিতেই কমেন্ট বক্সে অভিনন্দনের বন্যা। অনস্ক্রিন স্বামী থেকে শাশুড়ি, কেউই বাদ নেই স্বস্তিকাকে শুভেচ্ছা জানানো থেকে। অভিনেতা দিব্যজ্যোতি দত্ত , রূপাঞ্জনা মিত্র স্বস্তিকার পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসার চিহ্ন এঁকেছেন। 

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম সফল ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় প্রথম তিনে জায়গা ধরে রাখছে এই মেগা। গল্পের বর্তমান ট্র্যাক পুরোদস্তুর জমে উঠেছে। মিশকার উস্কানিকে দীপার চরিত্র নিয়ে প্রশ্ন তোলায় আজ ভাঙনের মুখে সূর্য-দীপার সম্পর্ক। ইতিমধ্যেই নিজের ভুল খানিক বুঝতে পেরেছে সূর্য। দীপাকে নিজের জীবনে ফেরত চায় সে। কিন্তু ফের ভাগ্যের পরিহাস। সন্তানের জন্ম দেওয়ার আগে মিশকার চক্রান্তে মৃত্যুমুখে দীপা! অ্যাক্সিডেন্টের পর চিকিৎসকের কথায় মা আর সন্তানের মধ্যে একজনকেই বাঁচানো সম্ভব। এই কঠিন সময়েও সূর্য পাশে নেই দীপার। তবে কি সন্তানের জন্ম দিতে গিয়ে মৃত্যু হবে দীপার? সূর্য কি নিজের হারানো ভালোবাসাকে আর ফিরে পারে না? সব উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন ট্র্যাকে।

 

 

বন্ধ করুন