বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: সূর্য-দীপার সংসার বাঁচাতে লাস্যময়ী নারীর রূপ ধারণ জয়ের, কোন উপায়ে পরাস্ত হবে মিশকা?

Anurager Chhowa: সূর্য-দীপার সংসার বাঁচাতে লাস্যময়ী নারীর রূপ ধারণ জয়ের, কোন উপায়ে পরাস্ত হবে মিশকা?

সূর্য-দীপার সংসার বাঁচাতে লাস্যময়ী নারীর রূপ ধারণ জয়ের

Anurager Chhowa: মিশকা সেনের অত্যাচারে নাজেহাল সেনগুপ্ত পরিবার। এখন সে আইভিএফের মাধ্যমে গর্ভধারণ করেছে। টাইট দিতে চায় দীপা এবং সূর্যকে। এবার মিশকাকে শিক্ষা দিতে কী করবে জয়?

অনুরাগের ছোঁয়া এখন আবারও টানটান পর্বে এসে দাঁড়িয়ে। মিশকা সেনের শয়তানি কিছুতেই যেন পিছু ছাড়ছে না। সূর্য আর দীপাকে সে কিছুতেই যেন শান্তিতে থাকতে দেবে না বলে পণ করেছে। অনেক কষ্টে সূর্য আর দীপা যদিও বা এক হয়েছে আবারও তাদের আলাদা করতে উঠে পড়ে লেগেছে মিশকা। সূর্য তার ফার্টিলিটি এবং ডিএনএ টেস্টের জন্য যে স্পার্ম স্যাম্পল হাসপাতালে দিয়েছিল সেখান থেকে স্পার্ম চুরি করে অসৎ ডাক্তারের সাহায্যে আইভিএফ পদ্ধতিতে গর্ভধারণ করেছে মিশকা। ফলে তার গর্ভে এখন সূর্যরই সন্তান কিন্তু সেটা তার অজ্ঞাতে। এখন এই সমস্ত বিষয় জানতে পেরেছে দীপা। তাই সে চায় না সেনগুপ্ত বাড়ির সন্তান জেলে জন্মাক। মিশকাকে এবার সে জেল থেকে ছাড়িয়ে আনতে চায়। তুলে নিতে চায় সমস্ত কেস।

দীপার এই কথা মোটেই কেউ মানতে চায় না। সূর্য না না করে ওঠে। সে বলে এত কষ্টে আমরা এক হয়েছি আর দূরত্ব চাই না। কিন্তু দীপা তার কথায় অটল থাকে। এবার এমন অবস্থায় কী করে মিশকাকে টাইট দেবে সেনগুপ্ত পরিবার সেটারই আভাস মিলল।

আরও পড়ুন: বক্স অফিসে তেজি ঘোড়ার মতো ছুটছে বাঘা যতীন, দশম অবতারকে টপকাল কি দেবের ছবি?

আরও পড়ুন: শাশুড়িকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি, বর-দেওরকে টাইট দিতে দুর্গা মূর্তি ধারণ শিমুলের

প্রারাব্ধির পোস্ট

এদিন পর্দার জয় সেনগুপ্ত ওরফে প্রারাব্ধি তাঁর সোশ্যাল মিডিয়ায় দুটো ছবি পোস্ট করেন। সেখানে তাঁকে লাল শাড়ি পরে দেখা যায়। এক ঝলকে দেখে তাঁকে ছেলে বলে চেনার এতটুকু উপায় নেই। লম্বা চুল, কাজল কালো আঁখি, ঠোঁটে লিপস্টিক দিয়ে যেন একেবারেই মোহময়ী নারী হয়ে উঠেছেন তিনি।

এই ছবি দুটো পোস্ট করে প্রারাব্ধি লেখেন, 'মিশকা ইজ অন ফায়ার। আজকের পর্ব দেখতে ভুলবেন না, দারুণ বিনোদন পাবেন।'

ফলে তাঁর পোস্ট থেকে এটুকু স্পষ্ট যে এবার সূর্যর ভাই জয় মিশকার উপর বদলা নেবে। কিন্তু কীভাবে সে মিশকার উপর বদলা নেন সেটাই এখন দেখার। সবটা মিলিয়ে অনুরাগের ছোঁয়ার গল্প এখন জমজমাট।

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.