বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chowa: TRP স্কোর কমছে অনুরাগের ছোঁয়ার, আর টপে থাকা হবে? মুখ খুললেন ‘সূর্য’ দিব্যজ্যোতি

Anurager Chowa: TRP স্কোর কমছে অনুরাগের ছোঁয়ার, আর টপে থাকা হবে? মুখ খুললেন ‘সূর্য’ দিব্যজ্যোতি

অনুরাগের ছোঁয়ার সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত কী বলছেন ধারাবাহিকের টিআরপি কমা নিয়ে?

আগের সপ্তাহে যেখানে নম্বর ছিল ৯.২, চলতি সপ্তাহে তা নেমে এসেছে ৮.৮-এ। দ্বিতীয় স্থানে থাকা জগদ্ধাত্রীর নম্বর ৮.৬। কতটা চাপে আছেন ধারাবাহিকের অভিনেতারা?

শুধু চ্যানেল বা কলাকুশলীরা নন, টিআরপি তালিকার দিকে কড়া নজর রাখেন আজকাল দর্শকরাও। তাঁদের পছন্দের ধারাবাহিক কত থেকে কত নম্বরে গেল, বা কোন ধারাবাহিক আজকাল বেশি পছন্দ করছে মানুষ তা খেয়ালে রাখেন টেক স্যাভি দর্শকরা। টিআরপি তালিকার এক নম্বরে একসময় রাজত্ব করা মিঠাই চলতি সপ্তাহে ছিটকে গিয়েছে সেরা দশ থেকেই। সঙ্গে আরেকটা ধারাবাহিক নিয়েও অনেকের কপালে চিন্তার মেঘ। তা হল অনুরাগের ছোঁয়া। টানা ২ মাসের মতো বেঙ্গল টপার এই ধারাবাহিক। কিন্তু একটু খেয়াল করলেই দেখা যাবে নম্বর কমছে ধীরে ধীরে। বলা ভালো ঘাড়ে নিশ্বাস ফেলছে দ্বিতীয় পজিশনে থাকা জগদ্ধাত্রী। 

চলতি সপ্তাহে অনুরাগের ছোঁয়ার টিআরপি কমে হয়েছে ৮.৮। মাত্র ০.২-তে পিছনে রয়েছে জগদ্ধাত্রী। গত সপ্তাহেই নম্বর ছিল ৯.২। তার আগে সর্বোচ্চ টিআরপি পেয়েছিল ৯.৫। কেন এমন হচ্ছে?

এক সংবাদমাধ্যমের কাছে এই নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে থাকা দিব্যজ্যোতি দত্ত, যাকে দর্শক দেখছে সূর্য সেনগুপ্তর চরিত্রে। এই প্রসঙ্গে তাঁকে বলতে শোনা গেল, ‘সবটাই আসলে পরিশ্রম। টিআরপিতে এক নম্বরে থাকা নিসন্দেহে আনন্দের ব্যাপার। এটা ঠিকই আমাদের টিআরপি স্কোর কমছে। কিন্তু এখনও কিন্তু আমরা ১ নম্বর জায়গাতেই রয়েছি। আমাদের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে অন্য ধারাবাহিক এটাও সত্যি। আসলে যারা ১ নম্বরে থাকে তাদের ১ নম্বর জায়গাটা ধরে রাখার জন্য লড়াই করতে হয়। আর যারা ১০ নম্বরে থাকে তাদের ১ নম্বরে যাওয়ার জন্য লড়াই করতে হয়। জগদ্ধাত্রী টপার হলে খারাপ লাগবে না। বুঝব ওরা আমাদের চেয়ে বেশি পরিশ্রম করেছে।’

এক ডাক্তার ও তাঁর পরিবারের গল্প নিয়ে অনুরাগের ছোঁয়া। সূর্য সেনগুপ্ত প্রেমে পড়ে দীপার। বিয়েও করে। কিন্তু লুকিয়ে যায় সে কখনও বাবা হতে পারবে না। এদিকে দীপার গায়ের শ্যামলা রং নিয়ে তাকে অপমানিত করে শাশুড়ি উঠতে বসতে। তবে শাশুড়ি-বউমার সম্পর্ক মধুর হলেও সমস্যা বাধে দীপা মা হতে চললে। সূর্য মনে করে অন্য কারও সম্পর্কে সম্পর্কে জড়িয়েছে তার স্ত্রী। যদিও আসল দোষী সূর্যের বান্ধবী মিশকা, যে এই ভুল ধারণা ধুকিয়েছে ওর মাথায় মিথ্যে রিপোর্ট দিয়ে যে সূর্য মা হতে পারবে না। দীপার যমজ সন্তান আপাতত বড় হচ্ছে আলাদা-আলাদা। একজন মা আর একজন বাবার কাছে। 

গল্পে নিত্যই আসছে নতুন নতুন চমক। তাই অনুরাগের ছোঁয়াকে এখনই টিআরপি-র সিংহাসন থেকে টলানো হয়তো খুব একটা সহজ হবে না। বাদবাকি তো সময় বলবে!

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’ করণের নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে? এবার গোটা দেশে KYC প্রক্রিয়ায় আসছে বড় বদল? কেন্দ্রের প্যানেলের প্রস্তাবে জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.