বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হচ্ছে নাকি খুব জলদি, কী বলছে দীপা-সূর্য এই ব্যাপারে?

Anurager Chhowa: ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হচ্ছে নাকি খুব জলদি, কী বলছে দীপা-সূর্য এই ব্যাপারে?

অনুরাগোর ছোঁয়া বন্ধ হওয়ার খবর নাকচ করে দিল দিব্যজ্যোতি আর স্বস্তিকা ঘোষ।

‘অনুরাগের ছোঁয়া’ নিয়ে একাধিক খবর ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। কোন খবরটা সত্যি?

সোশ্যাল মিডিয়ায় একটা খবর খুবই ঘোরাফেরা করছে। যেখানে বারবার দাবি করা হচ্ছে বন্ধ হতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক। এদিকে মাত্র মাসখানেক আগেই শুরু হয়েছে এটা। স্টার জলসার টপ রেটেড ধারাবাহিকের তালিকাতেও আছে এটি। তবে কেউ বলছে টিআরপি কম থাকার কারণে এটা বন্ধ করা হচ্ছে। তো কেউ বলছে, গল্প নিয়ে আর এগোতে পারছে না নির্মাতারা!

দর্শক মনে প্রশ্ন, ‘এই খবর কি সত্যি?’ এমনকী অনেকে তো চ্যানেলের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গিয়েও এই প্রশ্ন করতে শুরু করেছেন। ধারাবাহিকের মুখ্য চরিত্র সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, জানি না এই ধরনের ভুয়ো খবর কেন ছড়ানো হচ্ছে। খবরটা আমার কানেও এসেছে। তবে কারা এসব করছে কে জানে!

সঙ্গে দিব্যজ্যোতির দাবি, ‘আমাদের ধারাবাহিকের সময় আইপিএলের দ্বিতীয় ইনিংস চলে। তারপরেও টিআরপি যথেষ্ট হাই। চ্যানেলেরও অন্যতম সেরা। কেন বন্ধ হবে তাহলে?’

সূর্য-দীপার সম্পর্কে এখন তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছে। যার সঙ্গে বহু আগে হয়তো সম্পর্ক ছিল সূর্যর। যা এখনও খোলসা করা হয়নি পুরোপুরি। তবে বোঝা যাচ্ছে, সূর্যর জীবনের এই গোপন দিকটা জানে না তার পরিবারও। যদিও সূর্যর দাবি সে স্ত্রী দীপাকে এটা বলেছে!

ধারাবাহিক বন্ধ হওয়ার খবরে অস্বস্তিতে দীপা ওরফে স্বস্তিকা ঘোষ। জানান, ‘কালই আমি শুনলাম। আমাকে তো পরিবার আর বন্ধু-বান্ধবরা ফোন করে এসব জানতে চাইছে।’ পরিচালকেরও দাবি, ভুয়ো খবরে বেশি কান না দেওয়াই ভালো।

বন্ধ করুন