বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনে পাতা ফাঁদে পা! কীসের 'অনুসন্ধান'এ শাশ্বত? ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ছবি
অনুসন্ধান
অনুসন্ধান

লন্ডনে পাতা ফাঁদে পা! কীসের 'অনুসন্ধান'এ শাশ্বত? ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ছবি

  • ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'অনুসন্ধান'।

করোনার প্রকোপ কাটিয়ে একটু একটু করে ছন্দে ফিরছে বিনোদন জগত। মুক্তি পাচ্ছে একের পর এক ছবি। সিনেমা হল খুলতেই, কোভিড বিধি মেনে হলমুখী হচ্ছেন দর্শক। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে নতুন ছবি 'অনুসন্ধান'। ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার, চূর্ণী গঙ্গোপাধ্যায়, পায়েল সরকাররা।

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'অনুসন্ধান'। প্রযোজনায় 'এসকে মুভিজ'। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর বিপরীতে অভিনয় করছেন পায়েল সরকার। রহস্য এবং রোমাঞ্চে ভরপুর এই ছবির প্রেক্ষাপট লন্ডনের একটি বাড়ি ও কোর্টরুমকে ঘিরে। 

পাপ, অপরাধ, সম্পর্ক সবকিছু উঠে আসবে ছবির প্রেক্ষাপটে। ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়ের নাম ইন্দ্র চক্রবর্তী। লন্ডনে গিয়ে কার পাতা ফাঁদের পা দিতেই লন্ডভন্ড হবে তাঁর ব্যক্তিগত জীবন, কেরিয়ার? উত্তরের 'অনুসন্ধান' পেতেই এই ছবি।

ছবি মুক্তির দিনক্ষণ জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেন ঋদ্ধি লেখেন, 'দেখে খুব ভালো লাগছে যে আবার হলমুখী হয়েছেন মানুষ। সম্প্রতি কালে মুক্তি পাওয়া বেশ কয়েকটি বাংলা ছবি হলে দেখেছেন সবাই। এটা নতুন করে আমাদের সবাইকে আরও নতুন গল্প বলার ভরসা আর আনন্দ দিয়েছে। ৩ ডিসেম্বরের মুক্তি পাচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় আর এসকে মুভিজের প্রযোজনায় আমাদের নতুন ছবি ‘অনুসন্ধান’।

 

বন্ধ করুন