বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘সন্তান’-এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন 'মামা' বিক্রম
অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘরে এল নতুন সদস্য 
অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘরে এল নতুন সদস্য 

অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘সন্তান’-এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন 'মামা' বিক্রম

  • অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘরে এল নতুন সদস্য। পরিচয় করিয়ে দিলেন বিক্রম। 

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের জল্পনা তুঙ্গে। জানা গিয়েছে ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই প্রেমিক জুটি। এর মাঝেই ভ্যালেন্টাইনস উইকে নতুন সফর শুরু করছেন টলিগঞ্জের এই ‘কিউট কপল’। ১৪ ফেব্রুয়ারি অঙ্কুশের জন্মদিন, তার দু-দিন আগেই মুক্তি পাচ্ছে এই জুটির প্রথম ছবি ম্যাজিক। যা নিয়ে বেজায় উত্সাহিত ভক্তরা, এর মাঝেই অঙ্কুশ-ঐন্দ্রিলার বাড়িতে এল নতুন অতিথি। ফের বাবা-মা হলেন এই তারকা দম্পতি। 

অঙ্কুশ-ঐন্দ্রিলার সারমেয় প্রেম কারুর অজানা নয়। অঙ্কুশের একটি ল্যাব্রাডার প্রজাতির সারমেয় রয়েছে, তাঁর নাম লিও। অন্যদিকে ঐন্দ্রিলার চারপেয়ে সন্তানের নাম বাবলা। এবার অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘরে এল ‘আলু’। ইনস্টাগ্রামে আলুকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন ‘মামা’ বিক্রম। আর সঙ্গে একটি আদুরে বার্তাও লেখেন। 

বিক্রম লেখেন- ‘পরিবারে স্বাগত আলু, আর নতুন বাবা-মা’কে অনেক অনেক ভালোবাসা! হ্যাপি পেরেন্টহুড।  ছবিতে আলুকে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গেল বিক্রমকে। কমেন্ট বক্সে ঐন্দ্রিলা লিখেছেন, ‘ওকে.. থ্যাঙ্ক ইউ মামা জানাই তোমার আলু’। 

দেখুন অঙ্কুশ-ঐন্দ্রিলার সারমেয় প্রেমের কিছু মুহূর্ত-

 

কিছুদিন আগেই নতুন গাড়ি কিনেছিলেন অঙ্কুশ। সদ্যই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাট কিনেছেন। ইতিমধ্যেই সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন এই প্রেমিক যুগল। বিয়ের প্রসঙ্গে তাঁরা জানিয়েছেন, চলতি বছরের শেষে ডিসেম্বর মাসেই বিয়ের পরিকল্পনা রয়েছে। তারিখ এখনও পাকা হয়নি। দুই পরিবার আলোচনা করে শীঘ্রই বিয়ের তারিখ পাকা করে ফেলবে। 

উল্লেখ্য, ১০ বছর আগে শুরু হয়েছিল এই জুটির প্রেম কাহিনি। ২০১১ সালের প্রেম দিবসের সপ্তাহেই শুরু অঙ্কুশ-ঐন্দ্রিলার গল্প। আর এই ম্যাজিক্যাল জুটির সম্পর্কের ১০ বছর পূর্তির দিনই মুক্তি পেতে চলেছে তাঁদের প্রথম ছবি ‘ম্যাজিক’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। এই ছবির সঙ্গেই নায়িকা হিসাবে রুপোলি সফর শুরু করছেন ছোটপর্দার ‘ফাগুন বউ’। সব মিলিয়ে ২০২১ সালটা ভীষণ স্মরণীয় হতে চলেছে এই জুটি ও তাঁদের ভক্তদের কাছে। 

বন্ধ করুন