বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের সঙ্গে ব্রেকআপ, কী করে নিজেকে সামলেছিলেন অনুষা? মুখ খুললেন দিদি শিবানী
শিবানী-অনুষা-করণ
শিবানী-অনুষা-করণ

করণের সঙ্গে ব্রেকআপ, কী করে নিজেকে সামলেছিলেন অনুষা? মুখ খুললেন দিদি শিবানী

  • গত বছর ডিসেম্বরে বিচ্ছেদ হয় করণ এবং অনুষার।

তিন বছর ধরে সম্পর্কে ছিলেন অনুষা দান্ডেকর এবং করণ কুন্দ্রা। সম্পর্ক নিয়ে এই তারকা দম্পতি কখনও রাখঢাক করেননি। যদিও গত বছর ডিসেম্বরে বিচ্ছেদ হয়ে যায় দুজনের। বিচ্ছেদের কারণ অবশ্য জানা যায়নি। বোনের সম্পর্ক নিয়ে এতদিন পর মুখ খুললেন দিদি শিবানী দান্ডেকর।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শিবানী জানিয়েছেন, ব্রেকআপের পর সম্পূর্ণ রূপে ভেঙে পড়েছিলেন অনুষা। জীবনের অন্যতম কঠিন সময় ছিল এটা তাঁর কাছে। লকডাউনের ঠিক আগে যেমনটা ঘটেছিল, খুঁজে বের করার ক্ষেত্রে জটিল জায়গা তৈরি হয়েছিল। 

আনুষাকে সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে কি উত্সাহিত করেছিল সে? সেই বিষয় বলতে গিয়ে তিনি জানিয়েছেন, তাঁর বোন এমন একটা জায়গায় এসে পৌঁছেছিল ওর নিজের কাছে সত্যিটা থাকা প্রয়োজন ছিল। জীবনে ওর সেরাটা ওকে বাঁছতে হত। শিবানির মতে, আনুষার পক্ষে এটি একটি গুরুত্বপূর্ণ যাত্রা ছিল।

শিবানি তার বোনের প্রশংসাও করেছেন। যদিও অনুষা অনেক পরীক্ষা -নিরীক্ষার মধ্যে ছিলেন। তার মতে, আমাদের জীবনে যা ঘটছে তার অনেকটাই আমরা লুকিয়ে রাখি কারণ অন্য লোকেরা কী ভাববে তা নিয়ে আমরা চিন্তায় থাকি। আনুষা তার সম্পর্কে খোলাখুলি ছিল, যদিও তার সম্পর্ক এবং সে জনসাধারণের চোখে কেমন হবে সেই নিয়ে চিন্তায় ছিল। সম্পর্ক নিয়ে সৎ থাকতে চেয়েছিলেন অনুষা। আশা করি সকলে এই থেকে কিছু শিখে সম্পর্ক নিয়ে সৎ হতে পারবে। 

এদিকে শিবানী বর্তমানে ফারহান আখতারের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই দম্পতি একই বিষয় বেশ খোলামেলা। সোশ্যাল মিডিয়াতে তাঁদের ছবি একসঙ্গে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন।

 

 

বন্ধ করুন