বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধর্ষকদের আর দোষ কী!’, অনুষার ‘নগ্ন’ ছবি দেখে ‘অশ্লীল’ ভাষায় আক্রমণ নেটনাগরিকদের
অনুষা দান্ডেকর (ছবি-ইনস্টাগ্রাম) 
অনুষা দান্ডেকর (ছবি-ইনস্টাগ্রাম) 

‘ধর্ষকদের আর দোষ কী!’, অনুষার ‘নগ্ন’ ছবি দেখে ‘অশ্লীল’ ভাষায় আক্রমণ নেটনাগরিকদের

  • টপলেস ছবি পোস্ট করে কটাক্ষের মুখে অনুশা দান্ডেকর। 

নতুন বছরের শুরুতেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ‘করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক-আপের খবর জানিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন VJ  অনুষা দান্ডেকর। ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এই মডেল তথা সঞ্চালিকা। সৌজন্যে তাঁর সাম্প্রতিকতম ফটোশ্যুট। যেখানে ‘টপলেস’ হয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে অনুষা।

 দু’দিন আগে ভিডিয়ো জকি অনুষা নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে এই সাহসী ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যার যা বলার আছে বলো। কিন্তু এটা আমার অন্তরের প্রতিচ্ছবি। তোমরা যে যা বলবে, মনে রেখো, তোমাদের মন্তব্যই তোমাদের প্রতিচ্ছবি হয়ে দাঁড়াবে।’ আসলে এই ছবি পোস্ট করলে যে একাধিক কুরুচিকর মন্তব্য ধেয়ে আসবে তা নিয়ে কোনও সন্দেহ ছিল না অনুষার। তাই সেকথা মাথায় রেখেই এই ক্যাপশন লিখেছেন অনুষা।

ছবিতে খোলা চুল আর হাত নিয়ে নিজের অনাবৃত স্তনযুগল ধরে থাকলে দেখা গেল অনুষা। মূলত করণের সঙ্গে ব্রেক-আপের পর থেকে সোশ্যাল মিডিয়ায় আত্ম-প্রেমের কথা তুলে ধরেছেন অনুশা। সম্পর্ক ভাঙার জন্য প্রেমিকের দিকেই অভিযোগের আঙুল তুলে তিনি বলেছিলেন প্রতারিত হয়েছেন তিনি। 

অনুষার বোল্ড ছবিতে  ইতিবাচক ও নেতিবাচক, দু'ধরনের প্রতিক্রিয়ায়ই এসেছে। কেউ কেউ আত্মবিশ্বাসী অনুষার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন, অনেকেই আবার কড়া ভাষায় আক্রমণ করেছেন, স্পষ্ট জানিয়েছেন এই ছবি দেখে তাঁরা অনুষার প্রতি সম্মান হারাচ্ছেন।বলেছেন, প্রেমের যন্ত্রণা ভুলতে শরীর প্রদর্শনের প্রয়োজন নেই। অনেকেই লিখেছেন শরীর প্রদর্শন করে এইসব মহিলারা ধর্ষকদের উত্সাহ দিচ্ছেন।

অনুষাকে কুরুচিকরভাবে আক্রমণ করায় তাঁর বহু ভক্তই অনুষার সমর্থনে মুখ খুলেছেন। এই সঞ্চালিকার পাশে দাঁড়িয়ে নেটনাগরিকদের একাংশের বক্তব্য কেউ নিজের ব্যক্তিগত জীবনে কী করবে, কেমন পোশাক পরবে সেটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। ট্রোলারদের পাত্তা দিতে রাজি নন অনুশাও, তিনি দিব্বি আছেন খোশমেজাজে। 

বন্ধ করুন