বাংলা নিউজ > বায়োস্কোপ > সহকর্মী হিসেবে অনুষ্কার কাছে সেরা ক্যাটরিনা কাইফ, কেন জানেন?
অনুষ্কা-ক্যাটরিনা
অনুষ্কা-ক্যাটরিনা

সহকর্মী হিসেবে অনুষ্কার কাছে সেরা ক্যাটরিনা কাইফ, কেন জানেন?

  • ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীদের নিয়ে আগাগোরাই কুমন্তব্য বা সমালোচনা করা অপছন্দ ক্যাটরিনার। সেকথা নিজেও স্বীকার করেছেন নায়িকা। তাঁর এই স্বভাবের প্রশংসা করেছেন অনুষ্কা শর্মা।

বলি ইন্ডাস্ট্রিতে সহকর্মীদের নিয়ে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মুখে হামেশাই প্রশংসা শোনা গেছে। সেই কারণে বলিউডের অন্যতম নরম এবং ভদ্র স্বভাবের অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। সম্প্রতি অভিনেত্রীর ফ্যান পেজ থেকে পুরনো এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে পুরনো বেশ কয়েকটি সাক্ষাৎকারে তিনি বার বার বলেছেন, তিনি ইন্ডাস্ট্রির তাঁর কোনো সহকর্মীর বিপক্ষে কখনো কথা বলতে পারেবেন না। এমনকি তিনি এমন মানুষই নন যে অন্যকে দুঃখ দিতে পারে। তাঁকে বলতে শোনা যায়, ‘অন্য কারো প্রশংসা না করে বা তাঁদের সম্পর্কে দুর্দান্ত কিছু বলা ছাড়া, আমি সত্যিই স্বাচ্ছন্দ্য বোধ করি না’।

ভোগ ইন্ডিয়া ফ্য়াশন এডিটর অনিতা শ্রফ আদাজানিয়া ক্যাটরিনার কাছের বন্ধু। নেহা ধুপিয়ার সঙ্গে এক চ্যাট শো-তে তিনি জানিয়েছিলেন, ‘ও সত্যিই কারো ব্যাপারে কোনো কুমন্তব্য করতে পছন্দ করে না। এটাই সত্যি’। ক্যাটরিনার অপর ঘনিষ্ঠ বান্ধবী অনুষ্কা শর্মাও কফি উইথ করণের সঙ্গে এক চ্যাট শো-তে বলেছিলেন, ‘ওর ব্যাপারে যেটা আমার সবথেকে পছন্দ, ও অন্যের ব্যাপারে সমালোচনা করেনা’।

আগেও এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, সহ অভিনেত্রী হিসেবে ক্যাটরিনা তাঁর খুব প্রিয়। তিনি বলেছিলেন, ‘ক্যাটরিনা সত্যিই সহকর্মী হিসেবে আমার কাছে সেরা। ওর সঙ্গে আমার সম্পর্কও দারুণ। ও ভাল মানুষ, ওর মধ্যে মিথ্যাচার নেই। কাজের মাধ্যমে ওর সঙ্গে ভাল সময় কাটিয়েছি (জব তাক হ্যায় জান)। আমি জানি ও আমার জন্যও খুশি হয়'। 

 

বন্ধ করুন