বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আগে রিঅ্যাক্ট করতাম, এখন...’, কীভাবে বিরাট ও তাঁর জীবন বদলে গেল, জানালেন অনুষ্কা

‘আগে রিঅ্যাক্ট করতাম, এখন...’, কীভাবে বিরাট ও তাঁর জীবন বদলে গেল, জানালেন অনুষ্কা

কীভাবে বিরাট ও তাঁর জীবন বদলে গেল, জানালেন অনুষ্কা

Anushka Sharma: পুমার একটি ইভেন্টে বরকে নিয়ে হাজির হয়েছিলেন অনুষ্কা শর্মা। সঙ্গে ছিলেন বিরাট। ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তা দিয়ে বললেন জীবনে যেন কখনও হঠকারী সিদ্ধান্ত কেউ না নেয়। জানান কী করে এই সিদ্ধান্ত তাঁর জীবন পাল্টে দিয়েছে।

ভক্তদের কাছে আদর্শ কাপলের অন্যতম উদাহরণ হলেন বিরাট এবং অনুষ্কা। নিয়ম মেনে জীবন যাপন করা বলুন, তীর্থযাত্রা করা বলুন কিংবা ট্রেকিং সবেতেই তাঁরা আছেন। বাদ যান না পরিবারের সঙ্গে সময় কাটাতে, ঘুরতে যেতে। দুজনেই যে ভীষণ ফ্যামিলি ওরিয়েন্টেড! আর মাঝে মধ্যেই সেই কারণেই তাঁদের খবরের শিরোনামে দেখা যায়। এবার যদিও এই কদম অন্য একটা কারণে লাইমলাইটে উঠে এলেন বিরাট এবং অনুষ্কা।

সদ্যই পুমার একটি অনুষ্ঠানে গিয়েছিলেন এই তারকা জুটি। পুমা ফ্যাম জ্যামে গিয়ে নানা অজানা কথা একে অন্যের ফাঁস করে দেন তাঁরা। বাদ দেন না নিজেদের গোপন কথা বলতে। এত কিছুর মধ্যেও অভিনেত্রী তাঁর ভক্তদের জন্য একটি বিশেষ টিপস দিলেন। তিনি তাঁর জীবনের একটা শিক্ষা সবার সং ভাগ করে নেন এবং বলেন এই কাজ যেন কেউ কখনই না করেন।

এই ইভেন্টে সঞ্চালক অভিনেত্রীকে জিজ্ঞেস করেন তিনি এমন কোন জিনিসের কথা বলতে চান যা সবার ছেড়ে দেওয়া উচিত? উত্তরে অনুষ্কা বলেন, 'হঠকারিতা। আমি আগে ভীষণ দ্রুত প্রতিক্রিয়া জানাতাম সমস্ত ঘটনাতেই। এখন সময় নিয়ে উত্তর দিই।' এরপর অভিনেত্রী আরও বলেন ' এটা করাতে এখন আমার জীবন অনেক ভালো হয়েছে। বিরাটেরও।' অভিনেত্রী কোন দিকে ইঙ্গিত করছিলেন তাতে কারও বুঝতে অসুবিধা হয় না। ফলে তাঁর কথা উপস্থিত সকল দর্শকই হেসে ওঠেন।

হাসি থামলে অনুষ্কা ফের বলেন, ' দেখুন একটা হ্যাপি ম্যারেজে একা কিছু করলে হয় না। সেটা দুজনকেই করতে হয়। অতএব....!'

এদিন তাঁর ভক্তদের কী কী করা উচিত সেটা নিয়েও পরামর্শ দেন। অনুষ্কা বলেন, 'আমি এখন যেটা বলতে চলেছি সেটা কেউই তাঁদের জীবনে করবেন না। আর সেই জিনিসটা হল জলদি ঘুমানো। একান্ত না পারলে অন্তত যেন সকলে নৈশ ভোজ জলদি সেরে নেন। এতে আমার স্বাস্থ্য দারুণ ভালো আছে। এটার জন্য আমার ভালো ঘুম হয়, আমার ঘুম সংক্রান্ত যা যা সমস্যা ছিল সব দূর হয়ে গিয়েছে। আমি এখন অনেক ভালো করে ভাবতে পারি। সকাল ঘুম থেকে উঠে অনেক বেশি এনার্জেটিক ফিল করি।'

প্রসঙ্গত ২৬ মে শুক্রবার তিনি কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। একটি ক্রিম রঙা অফ শোল্ডার গাউনে তাঁকে এদিন দেখা যায়।

আগামীতে অভিনেত্রীর চাকদা এক্সপ্রেস ছবিটি মুক্তি পেতে চলেছে। এখানে তাঁকে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে।

বন্ধ করুন