করোনা মোকাবিলায় দেশবাসীর পাশে দাঁড়ালেন বিরুষ্কা (ছবি-টুইটার)
করোনা মোকাবিলায় দেশবাসীর পাশে দাঁড়ালেন বিরুষ্কা (ছবি-টুইটার)

'বিরাট' মনের পরিচয় দিলেন কোহলি-অনুষ্কা, করোনা মোকাবিলায় বাড়ালেন সাহায্যের হাত

  • করোনার সঙ্গে লড়াইয়ে এবার ময়দানে নামলেন বিরুষ্কা। দুর্দিনে দেশবাসীর দিকে সাহায্যের হাত বাড়ালেন এই তারকা দম্পতি।

ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা কঠিন সময়ে পাশে দাঁড়ালেন দেশবাসীর। করোনা মোকাবিলায় তৈরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পিএম কেয়ারস ফান্ড এবং মহারাষ্ট্র সরকারের করোনা তহবিলে অনুদান দিলেন বিরুষ্কা। যদিও টাকার পরিমাণ প্রকাশ্যে আনেননি বিরাট-অনুষ্কা জুটি।

ইনস্টাগ্রামে অনুষ্কা লেখেন, বিরাট এবং আমি, পিএম কেয়ারস ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। মানুষের কষ্ট থেকে আমাদের মন ভেঙে যাচ্ছে, আমি আশা করছি আমাদের এই অনুদান কোনওভাবে আমার দেশের মানুষের কষ্টকে কিছুটা হলেও কম করবে। #IndiaFightsCorona ’



একই বার্তা সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করে নিয়েছেন বিরাট কোহলি।


ইতিমধ্যেই বহু বলিউড তারকাই মহামারীর করোনার কবলে ক্ষতিগ্রস্তু মানুষের পাশে দাঁড়িয়েছেন। অক্ষয় কুমার শনিবারই প্রধামন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার অনুদান দিয়েছিলেন, টি-সিরিজ কর্নধার ভূষণ কুমার পিএম কেয়ারস ফান্ডে ১১ কোটি টাকার এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে ১ কোটি টাকার অনুদান দিয়েছেন। বলিউড ইন্ডাস্ট্রির ২৫ হাজার দিনমজুরের দায়িত্বে নিজের কাঁধে তুলে নিয়েছেন ভাইজান। করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সচিন তেন্ডুলকর(৫০ লক্ষ), সুরেশ রায়না(৫২ লক্ষ)-সহ ভারতীয় ক্রিকেট তারকারাও।


বন্ধ করুন