বাড়ি > বায়োস্কোপ > লকডাউনে বাড়িতে ক্রিকেট খেলছেন বিরুষ্কা,অনুষ্কার বল খেলবার আগে এক্সট্রা সর্তক বিরাট
ব্যাট হাতে অনুষ্কা, বল করছেন বিরাট (ছবি-ইনস্টাগ্রাম)
ব্যাট হাতে অনুষ্কা, বল করছেন বিরাট (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনে বাড়িতে ক্রিকেট খেলছেন বিরুষ্কা,অনুষ্কার বল খেলবার আগে এক্সট্রা সর্তক বিরাট

  • ব্যাট হাতে অনুষ্কা, বল করছেন বিরাট। লকডাউনে বিরুষ্কার লাভ নেস্টই হয়ে উঠল ক্রিকেটের বাইশ গজ। 

ব্যাট হাতে অনুষ্কা, বল করছেন বিরাট,আবার কখনও অনুষ্কার বলে ধুন্ধুমার ব্যাটিং করছেন কোহলি। লকডাউনে বিরুষ্কার লাভ নেস্টই হয়ে উঠল ক্রিকেটের বাইশ গজ। শনিবার সকালে মুম্বইয়ের বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই জমিয়ে ক্রিকেট খেললেন বিরাট -অনুষ্কা। আর এই বিরল দৃশ্য লেন্সবন্দি হল পাপারাত্জির ক্যামেরায়। 

দূরের এক বাংলো থেকে এই ভিডিয়োটি শ্যুট করা হয়েছে। প্রথমে ব্যাটিং পর্ব সারলেন অনুষ্কা, তারপর ব্যাট হাতে তুলে নেন বিরাট। তবে অনুষ্কার বল খেলবার আগে সর্তক বিরাট,পরে নিলেন নিজের গ্লাভস জোড়া। স্ত্রীর বোলিংকে যে কোনভাবেই হালকা নিচ্ছেন না বিরাট তা বেশ পরিষ্কার। বিরাট-অনুষ্কা ছাড়াও ভিডিয়োয় অপর এক ব্যক্তিও ফ্রেমবন্দি হয়েছেন,যিনি মূলত বল বয়ের কাজটি করছিলেন। ধূসর টি-শার্ট ও কালো শর্টসে দেখা গেল বিরাটকে,অন্যদিকে অনুষ্কার পরেছিলেন আকাশি টি-শার্ট ও কালো ট্র্যাক প্যান্টস। 

মিঁয়া-বিবিকে এহেন ভঙ্গিতে ক্রিকেট খেলতে দেখে মুগ্ধ ভক্তরা। লকডাউনে বাড়ি বসেই অনুষ্কাকে তাঁর পরবর্তী ছবির প্র্যাকটিস করাচ্ছেন বিরাট তা বেশ বোঝা যাচ্ছে। শীঘ্রই ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে অনুষ্কাকে। তাই বিরাটকে বল করে নিজের ক্রিকেটিং স্কিলটা ঝালিয়ে নিচ্ছেন অনুষ্কা। পাশাপাশি লকডাউনে বিরাট যাতে ক্রিকেটকে খুব বেশি মিস না করেন সেই খেয়ালও রাখছেন স্ত্রী। ঘরবন্দি স্বামী যাতে ক্রিকেট মাঠের সেই অনুভূতিটা খুব বেশি মিস না করেন তাই 'বিরাট দাওয়াই' সত্যিই বার করে ফেলেছেন অনুষ্কা শর্মা।

এর আগে বিরাট ভক্তদের নকল করে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অনুষ্কা। চিত্কার করে  সেই ভিডিয়োয় এই বলি সুন্দরী বললেন, 'কোহলি.. এ কোহলি.. কোহলি.. চউকা মার না চউকা.. ক্যায়া কর রাহা হ্যায় কোহলি'। ভিডিয়োর শেষে ক্যামেরাটি বিরাটের মুখে তাক করেন অনুষ্কা। ভারতীয় ক্রিকেট অধিনায়কের এক্সপ্রেশন সত্যি দেখবার মতো ছিল! স্ত্রীর এই অবাক কাণ্ড দেখে যে চমকে গিয়েছিলেন বিরাট, তা আর বলার অপেক্ষা রাখে না।

শুক্রবার থেকেই অনলাইনে স্ট্রিমিং শুরু হয়েছে প্রযোজক অনুষ্কা শর্মার নতুন ওয়েব সিরিজ পাতাল লোকের। এই ক্রাইম থ্রিলার ইতিমধ্যেই চর্চার নেটদুনিয়ায় কেন্দ্রবিন্দুতে। অনুষ্কার ডিজিটাল ডেব্যিউ ঘিরে উচ্ছ্বসিত বিরাট। পাতাল লোক প্রসঙ্গে বিরাট শনিবার ইনস্টা পোস্টে লেখেন, কিছুদিন আগেই পাতাল লোকের গোটা সিজনটা দেখে ফেললাম, গল্প বলার ধরণ,চিত্রনাট্য এবং দুর্দান্ত কাস্টিং-সবমিলিয়ে এটা একটা মাস্টারপিস সেটা আমি আগে থেকেই জানতাম। মানুষজনের প্রতিক্রিয়া দেখে বুঝতে পারছি আমার অনুমান ভুল ছিল না। আমি সত্যি গর্বিত আমার পত্নী অনুষ্কা শর্মাকে নিয়ে, এই ধরণের একটা টানটান সিরিজ প্রযোজনার দায়িত্ব নেওয়ার জন্য, টিমের উপর ভরসা রাখার জন্য..'

 

বন্ধ করুন