বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ক্যামেরার সামনেই কথা কাটাকাটি বিরাট-অনুষ্কার! তারপর….
অনুষ্কা ও বিরাট 
অনুষ্কা ও বিরাট 

Virat-Anushka: ক্যামেরার সামনেই কথা কাটাকাটি বিরাট-অনুষ্কার! তারপর….

  • ভুল করেও অনুষ্কার সঙ্গে তর্ক করো না, বিরাটকে সতর্ক করল অনুরাগীরা। 

বিরাট-অনুষ্কার রসায়ন সবসময়ই চোখ টানে। এই মুহূর্তের দেশের ‘পাওয়ার কপল’-এর তালিকায় একদম উপরের সারিতে এই ‘বিরুষ্কা’। রিল লাইফেও সুপারহিট এই জুটি। বহু বিজ্ঞাপনী ক্যাম্পেনের মুখ দুজনে। সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে একসঙ্গে ধরা দিলেন বিরাট-অনুষ্কা, এবং মজার ছলেই দুজনকে ঝগড়া করতে দেখা গেল নিজেদের তোলা ছবি নিয়ে। অনুষ্কা জানান, 'এই ছবিতে আমাকে দুর্দান্ত লাগছে'। স্ত্রীর সৌন্দর্যের ক্রেডিটকে নিজের ‘ফটোগ্রাফি স্কিল’ বলে চালিয়ে দেন বিরাট। এর পালটা অনুষ্কা বলেন, ‘না, আমার মনে হয় ক্যামেরাটা খুব ভালো’। 

এরপর ফের বিরাট বলতে শুরু করেন, ‘ছবি নেওয়া হয়ে যাওয়ার পর নিজের ছবিগুলো দেখতে আমি খুব ভালোবাসি’। বিরাটকে মাঝপথে থামিয়ে অনুষ্কা জুড়ে দেন, ‘সেগুলো ভালো হয় কারণ আমি তুলেদি’। এরপর কথা কাটাকাটি ছেড়ে হাসিতে ফেটে পড়েন দুজনে। স্বামী-স্ত্রীর এই মিষ্টি মুহূর্ত মন জয় করছে নেটদুনিয়ার। 

এক অনুরাগী লিখেছেন, ‘বিরাট ভুল করেও তর্ক করো না, অনুষ্কাই তোমার ছবি সবচেয়ে ভালো তোলে’। এই বিজ্ঞাপনে বিরাট-অনুষ্কার রসায়ন ফের মুগ্ধ করেছেন ভক্তদের। এর আগে এক বিজ্ঞাপনে স্ত্রীর প্রসংশা করে বিরাটকে বলতে শোনা গিয়েছিল, আমার চোখে অন্ধকারে আশার আলো অনুষ্কা। আজও ও সেইরকমই একটা আত্মভোলা মানুষ, যেমনটা ওর সঙ্গে দেখা হওয়ার দিন ছিল। নিজের জগতে ও একটা আইকন, দুর্দান্ত মা, দারুণ সঙ্গী'। 

গত কয়েক মাস ধরে স্বামীকে প্রায় কাছছাড়া করেননি অনুষ্কা। ভামিকার জন্মের পর বিরাট যখন আইপিএল খেলতে UAE উড়ে গিয়েছিলেন তখনও সঙ্গে ছিলেন অনুষ্কা-ভামিকা, এরপর সেখান থেকেই ইংল্যান্ডে পৌঁছান তাঁরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনও বিরাটের সঙ্গে ছিল তাঁর পরিবার। রানির দেশেই ভামিকার ৬ মাসের জন্মদিনও পালন করেছিলেন বিরুষ্কা। আইপিএলের দ্বিতীয় পর্বেও স্বামীর সঙ্গে দুবাই পৌঁছেছিলেন অভিনেত্রী, তবে বিজ্ঞাপনী শ্যুটিংয়ের কাছে গত মাসেই আগেই মুম্বইয়ে ফিরেছেন ভামিকা জননী।

আপতত আইপিএল পর্ব শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত বিরাট। আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপের অভিযান শুরু হচ্ছে বিরাট বাহিনীর। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। 

বন্ধ করুন