বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাটের দাড়িতে পাক ধরছে বললেন অনুষ্কা! দেখুন শ্যাগি আর ভেলমার অবতারে বিরুষ্কাকে
বিরাট-অনুষ্কার এই মিষ্টি কার্টুন অবতার এখন ভাইরাল নেটদুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট-অনুষ্কার এই মিষ্টি কার্টুন অবতার এখন ভাইরাল নেটদুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)

বিরাটের দাড়িতে পাক ধরছে বললেন অনুষ্কা! দেখুন শ্যাগি আর ভেলমার অবতারে বিরুষ্কাকে

  • পাল্টে গেলেন বিরুষ্কা! স্কুবি ডু-র শ্যাগি আর ভেলমার অবতারে এবার পাওয়া গেল বিরাট-অনুষ্কাকে। পাশাপাশি বিরাটের দাড়িতে পাক ধরেছে সে কথাও মনে করালেন অনুষ্কা।


আপনার পছন্দের পাঁচটি কার্টুনের নাম বলতে বললে কমবেশি সবার তালিকাতেই থাকবে স্কুবি ডু-র নাম। আর এই কালজয়ী কার্টুনের পছন্দের দুই চরিত্র শ্যাগি আর ভেলমা। ভেবে দেখেছেন বিরাট আর অনুষ্কা যদি শ্যাগি রজার্স আর ভেলমা ডিঙ্কলে হতেন তাঁদের কেমন দেখাত? লকডাউনের এই মরসুমে আপনাকে তার হদিশ দিলেন এক ইনস্টাগ্রাম আর্টিস্ট। অর্পিত নামের এই শিল্পী নিজের আর্ট ওয়ার্ক শেয়ার করেন এই জনপ্রিয় ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে। যেখানে স্কুবি ডু-র সঙ্গে শ্যাগির অবতারে পাওয়া গেল বিরাটকে এবং হুবহু ভেলমার মতো দেখাচ্ছে অনুষ্কাকে। দিন কয়েক আগে বিরাটের চুল ছেঁটে দিয়েছিলেন অনুষ্কা। এই বিষয়ভাবনাই এই কার্টুন চরিত্র দুটো ফুটিয়ে তুলেছে।



এই আর্টওয়ার্ক দারুণ পছন্দ হয়েছে বিরাট পত্নীরও। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এটি শেয়ার করে নিয়ে, নিজের মতামতও দিয়েছেন অনুষ্কা। এই ছবিতে অনুষ্কার সবচেয়ে পছন্দ হয়েছে শ্যাগি বিরাটের কালো দাড়ির ফাঁকে ফুটে ওঠা সাদা দাড়ি। অনুষ্কার লেখেন- 'পুঙ্খানুপুঙ্খ এই অনুকরণ দুর্দান্ত-বিরাটের সাদা দাড়ি'।

অনুষ্কার ইনস্টাগ্রামের দেওয়াল থেকে
অনুষ্কার ইনস্টাগ্রামের দেওয়াল থেকে


ভেলমার অবতারে অনুষ্কাকে পাওয়া গেল কার্টুন চরিত্রটির ট্রেডমার্ক টার্টেলনেক কমলা টি-শার্ট এবং গোলাপি স্কার্টে। অন্যদিকে শ্যাগি বিরাট পরেছিলেন সবুজ টি-শার্ট এবং খয়েরি প্যান্ট।

বিরাট-অনুষ্কাই প্রথম তারকা দম্পতি নয় যাঁদের লকডাউনের মরসুমে কার্টুনের অবতারে চিত্রিত করেছেন অর্পিত। গতকালই বলিউডের অপর সেলেব জুটি রণবীর-দীপিকাকে মিকি মাউস এবং মিনি মাউস হিসাবে সামনে এনেছিলেন তিনি। রণবীরও প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন এই কার্টুনিস্টকে। কোয়ারেন্টাইনের সময়ে দীপিকা যে ভাবে রণবীরের রসনাতৃপ্তি করছেন সেটা নিয়েই মজাদার এই কার্টুন তৈরি করেছিলেন অর্পিত।


বন্ধ করুন