বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন অনুষ্কা, জেনে নিন একরত্তির কী নাম রাখলেন বিরুষ্কা?
মেয়ের সঙ্গে বিরুষ্কা 
মেয়ের সঙ্গে বিরুষ্কা 

মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন অনুষ্কা, জেনে নিন একরত্তির কী নাম রাখলেন বিরুষ্কা?

  • বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা তাঁদের কন্যা সন্তানের নাম রাখলেন ভামিকা (Vamika)। 

অবশেষে প্রতীক্ষার অবসান। অনুরাগীদের সঙ্গে মেয়ের প্রথম ছবি ও নাম ভাগ করে নিলেন দেশের সবচেয়ে চর্চিত দম্পতি ‘বিরুষ্কা’। ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে আদুরে ছবি ভাগ করে নিলেন নায়িকা। পাশাপাশি একরত্তির কী নাম রেখেছেন তারকা দম্পতি, সেকথাও ঘোষণা করলেন অনুষ্কা শর্মা। তাঁরা মেয়ের নাম রেখেছেন ভামিকা (Vamika)।

ইনস্টাগ্রাম বার্তায় অনুষ্কা দীর্ঘ বার্তা পোস্ট করে লেখেন, ‘আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব আর কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি, তবে আমাদের জীবনের সম্পূর্ন নতুন অর্থ খুঁজে দিয়েছে এই খুদে- ভামিকা।  হাসি,কান্না, চিন্তা, আনন্দ- প্রত্যেকটা আবেগের অভিজ্ঞতা মিশে রয়েছে কয়েক মুহূর্তের মধ্যে! ঘুম নেই কিন্তু হৃদয় ভালোবাসায় ভরপুর। তোমাদের সকলকে ধন্যবাদ ভালোবাসা, প্রার্থনা এবং শুভ কামনার জন্য’।

অনুষ্কার শেয়ার করা ছবিতে মেয়ের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল বিরাট-অনুষ্কাকে। মেয়েকে দু-হাতে আগলে রেখেছেন নায়িকা।  ক্যাজুয়াল পোশাকে দেখা গেল বাবা-মাকে। অন্যদিকে সাদা রঙের পোশাকে মোড়া একরত্তি ভামিকা। তিনজনের ব্যাকগ্রাউন্ড সাজানো রয়েছে গোলাপি, হলুদ. সোনালি রঙের বেলুন দিয়ে। সেখানে লেখা- ‘বেবি গার্ল’। বাড়িতে মেয়েকে স্বাগত জানাতে যে এই আয়োজন করেছিলেন বিরাট, তা স্পষ্ট ছবিতে। 

গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। অনুষ্কার মা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরাট লিখেছিলেন, ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।

অন্যদিকে মেয়ের জন্মের পর মুম্বইয়ের পাপারাতজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়- '….বাবা-মা হিসাবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন। আমরা আগামিতেও নিশ্চিত করব আমাদের সবরকমের কনটেন্ট আপনাদের কাছে পৌঁছে দিতে যা কিছু সহযোগিতা করা সম্ভব সেগুলো মেনে চলা। আমরা আবেদন জানাচ্ছি, দয়া করে আমাদের সন্তানের কোনওরকম ছবি আপনারা তুলবেন না বা কোথাউ ছড়িয়ে দেবেন না। আশা করছি আপনারা বুঝবেন আমারা কোন পরিস্থিতি থেকে এই কথাগুলো বলছি, এবং এর জন্য আগাম ধন্যবাদ’।

বিরুষ্কার অনুরোধ মেনে, তাঁদের সন্তানের ছবি না তোলার সিদ্ধান্ত নিয়েছেন চিত্রসাংবাদিকরা। 

 

বন্ধ করুন