বাংলা নিউজ > বায়োস্কোপ > ২২ গজে বিরাট ম্যাজিক, গ্যালারি থেকে চুমু ছুঁড়ে দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা
মাঝমাঠেই বিরুষ্কার রোম্যান্স
মাঝমাঠেই বিরুষ্কার রোম্যান্স

২২ গজে বিরাট ম্যাজিক, গ্যালারি থেকে চুমু ছুঁড়ে দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা

  • টুইটার জুড়ে অনুষ্কা বন্দনা। নেটিজেনদের দাবি বিরাটের ভালো পারফরম্যান্সের পুরো ক্রেডিট দেওয়া হোক অনুষ্কা শর্মাকে। 

বিরাট কোহলির ব্যাটে ভর দিয়েই শনিবারের আপিএল ডার্বিতে জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, চির প্রতিদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংসকে এদিন হেলায় হারাল বিরাট বাহিনী। এদিন দলের হয়ে সর্বোচ্চ রান আসে বিরাটের ব্যাট ( অপরাজিত ৯০) থেকে, আর ২২ গজে এই ম্যাজিকের সাক্ষী থাকলেন স্বয়ং অনুষ্কা। প্রেগন্যান্ট নায়িকা শনিবারই আপিএলের এই মরসুমে প্রথম মাঠে হাজির হয়েছিলেন। বিরাটের লেডি লাক যে তাঁর জন্য এদিন অনেকখানি সৌভাগ্য বয়ে এনেছিল তা বলাই বহুল্য। বিরাটের অর্ধ শতরানের পর গ্যালারি থেকেই স্বামীর উদ্দেশে ফ্লায়িং কিস ছুঁড়ে দিতেও দেখা যায় অনুষ্কা শর্মাকে। 

স্বাভাবিকভাবেই টুইটার জুড়ে এদিন বিরুষ্কা ও তাঁদের মাঝ মাঠের এই প্রেম-বিনিময়। কিছুদিন আগেই আইপিএলে বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য অনুষ্কাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিল নেটিজেনদের একাংশ, শনিবার পুরো উলটো চিত্র সোশ্যাল মিডিয়ায়। অনেকেই দাবি জানাল- ‘বিরাটের ভালো পারফরম্যান্সের ক্রেডিট দেওয়া হোক অনুষ্কাকে’।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে এক মুহূর্ত থাকতে রাজি নন বিরাট কোহলি। আইপিএলের শুরু থেকেই বিরাটের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীতেই রয়েছেন অনুষ্কা শর্মা। তবে এতদিন হোটেল রুমে বসেই ম্যাচ দেখছিলেন, শনিবার অবশ্য মাঠে হাজির হন বিরাট ঘরনি। 

গত মাসের শেষে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্সের সুপার ওভারের জয় সম্পর্কে অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন- ‘উফ..বাপ রে! মারাত্মক এক্সাইটিং একটা ম্যাচ একজন প্রেগন্যান্ট মহিলার জন্য! কী মারত্মক একটা টিম এটা!’

অনুষ্কার ইনস্টাগ্রাম পোস্ট 
অনুষ্কার ইনস্টাগ্রাম পোস্ট 

উল্লেখ্য অগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে নিজেদের প্রথম সন্তানের আগমন বার্তা জানান বিরুষ্কা জুটি। বলেন- ‘আমরা দুই থেকে তিন হতে চলেছি, নতুন অতিথি আসছে ২০২১ সালে’।

 

বন্ধ করুন