বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাট ‘মিথ্যাবাদী’ দাবি অনুষ্কার,বিরুষ্কাকে নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন সুনীল ছেত্রী
ইনস্টাগ্রাম লাইভে বিরুষ্কার ম্যারেড লাইফের গোপন তথ্য ফাঁস করলেন সুনীল ছেত্রী 
ইনস্টাগ্রাম লাইভে বিরুষ্কার ম্যারেড লাইফের গোপন তথ্য ফাঁস করলেন সুনীল ছেত্রী 

বিরাট ‘মিথ্যাবাদী’ দাবি অনুষ্কার,বিরুষ্কাকে নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন সুনীল ছেত্রী

  • লন্ডনে অনুষ্কার ছবির শ্যুটিংয়ে গিয়ে কয়েক মিনিটের মধ্যেই ঘুমিয়ে পড়েন বিরাট কোহলি। স্বামীর সাফাইতে সন্তুষ্ট নন নায়িকা। বলললেন বিরাট 'ঝুটা'।

লকডাউনে ‘কপল গোলস’ কাকে বলে সেটা ভালোভাবে বুঝিয়ে দিচ্ছেন বিরুষ্কা। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার একের পর এক কারনামা সুপারহিট নেটদুনিয়ায়। কখনও বিরাট কোহলির চিয়ারলিডারের ভূমিকায় অনুষ্কা, কখনও আবার স্বামীর চুল কাটছেন নায়িকা, সম্প্রতি দুজনকে একসঙ্গে ক্রিকেট খেলতেও দেখা গেছে-ফের শিরোনামে এই দম্পতি। সৌজন্যে ভারতীয় ফুটবল তারকা সুনীল ছেত্রী! এবার বিরাট-অনুষ্কার ম্যারেড লাইফ নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন সুনীল। 

রবিবার সুনীল ছেত্রীর সঙ্গে ইনস্টা লাইভে আড্ডা দিচ্ছিলেন বিরাট।সেখানেই ভারতীয় ক্রিকেট অধিনায়কের সামনে তাঁর তারকাকে পত্নীকে নিয়ে বেশ কিছু প্রশ্ন করেন সুনীল। প্রথমে জিজ্ঞাসা করেন সেই সময়ের কথা যখন লন্ডনে অনুষ্কার ছবির শ্যুটিং সেটে গিয়ে মাত্র কয়েক মিনিট পরে ঘুমিয়ে পড়েছিলেন বিরাট! যেখানে স্বামীর সাপোর্টে মাঠে হাজির অনুষ্কা পুরো টেস্ট ম্যাচ দেখেন মন দিয়ে। এমনকি বিরাট ব্যাট না করলেও অনুষ্কার উত্সাহে কোনও কমতি আসে না। আত্মপক্ষ সমর্থন করে বিরাট জানান, যখন তাঁর ফ্লাইট লন্ডন পৌঁছায় তখন রাত হয়ে গিয়েছিল এবং লম্বা সফর করে তিনি খুব ক্লান্ত ছিলেন। জেট ল্যাগের কারণেই নাকি ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট। যদিও স্বামীর এই দলিলে একদমই সন্তুষ্ট নন অনুষ্কা। পিছন থেকে তাঁকে বলতে শোনা গেল ‘ঝুটা’। হ্যাঁ, বিরাট কোহলিকে মিথ্যাবাদী বললেন অনুষ্কা শর্মা! যা শুনে লজ্জায় লাল হলেন বিরাট, অন্যদিকে সুনীলের হাসির কুলকিনারা ছিল না। 

এখানেই শেষ নয়, আরও একটি কাণ্ডর জেরে এদিন জনসমক্ষে অস্বস্তিতে পড়লেন বিরাট কোহলি। সুনীল ছেত্রী গত বছর ডিসেম্বরে বিরুষ্কার ভুটান ট্রিপের একটি মজাদার ঘটনা শেয়ার করেন। জানান সাইকেল চালাতে চালাতে বিরাট এতটাই ডুবে গিয়েছিলেন যে অনুষ্কাকে ফেলে অনেক দূর এগিয়ে যান! এই সব তথ্য যে অনুষ্কা নিজেই সুনীল ছেত্রীর সঙ্গে ভাগ করে নিয়েছেন তা বুঝতে অসুবিধা হয়নি কোহলির। বিরাট তো লাইভ সেশনের মাঝেই অনুষ্কাকে প্রশ্ন করেন ‘তুমি ওকে এগুলো কবে বললে’?

নিজের পক্ষ নিয়ে বিরাট দাবি করেন- 'ওখানে অনেক ভারতীয় টুরিস্ট ছিল। ভিড় দেখে আমি পালিয়ে গিয়েছিলাম। অনেকটা পথ যাওয়ার পর অনুষ্কার কথা মনে পড়েছিল। পরে অনেকক্ষণ অনুষ্কা কথা বলেনি।

দেখে নিন সেই মজাদার ইনস্টাগ্রাম লাইভ-

 

বন্ধ করুন