বাংলা নিউজ > বায়োস্কোপ > ১ বছরের মেয়ে ভামিকাকে সাইকেলে চাপিয়ে মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছেন অনুষ্কা, ছবি দেখুন
মেয়েকে নিয়ে মলদ্বীপে সাইকেল চালাচ্ছেন অনুষ্কা, ছবি দিলেন সোশ্যালে। 

১ বছরের মেয়ে ভামিকাকে সাইকেলে চাপিয়ে মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছেন অনুষ্কা, ছবি দেখুন

  • মেয়েকে নিয়েই মলদ্বীপে গিয়েছেন বিরাট আর অনুষ্কা। মেয়েকে সাইকেলে চাপিয়ে ঘুরে বেড়ানোর ছবি শেয়ার করলেন অভিনেত্রী

মেয়ে ভামিকাকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা। তাও আবার মলদ্বীপে। ইনস্টা স্টোরিতে মেয়েকে সাইকেলে চড়িয়ে ঘোরানোর ছবি শেয়ার করে নিলেন নায়িকা। যা দেখে সব মায়েদের মুখেই হাসি ফুটবে!

জন্মের পর থেকেই ভামিকাকে লোকচক্ষুর আড়ালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বিরাট আর অনুষ্কা। মাঝে ক্রিকেট স্টেডিয়াম থেকে খুদে ভামিকার ছবি ছড়িয়ে পড়লেও, তা ভাইরাল না করানোর দাবি জানান এই দুই তারকা। এবার মেয়েকে নিয়ে মলদ্বীপে ঘুরে বেড়াতে দেখা গেল ‘চাকদাহ এক্সপ্রেস’ অভিনেত্রীকে। তাও আবার বাই-সাইকেলে চাপিয়ে। আরও পড়ুন: সুমদ্র সৈকতে একান্তে বিরুষ্কা,নজর কাড়ছে নায়িকার ১৩ হাজারি পোশাক; কিনবেন কীভাবে?

কী ভাবছেন, এবার বুঝি ভালোভাবে দেখতে পাওয়া যাবে ভামিকাকে! না মোটেও না, কারণ সাইকেলের পিছনে বাঁধা ভামিকার বেবি-কেরিয়ারখানাই দেখা যাচ্ছে। অনুষ্কা সে ছবি পোস্ট করে লিখেছেন, ‘তোমাকে গোটা পৃথিবী, তারপরেও সঙ্গে নিয়ে চলব আমার গোটা জীবন।’ এর আগে মলদ্বীপ থেকে ব্রেকফাস্ট প্ল্যাটারের ছবি দিয়েছিলেন বিরাট-পত্নী সোশ্যাল মিডিয়ায়। সেখানকার সূর্যাস্তের ছবিও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। আরও পড়ুন: সুমদ্র সৈকতে একান্তে বিরুষ্কা,নজর কাড়ছে নায়িকার ১৩ হাজারি পোশাক; কিনবেন কীভাবে?

অনুষ্কার মলদ্বীপ ভ্রমণের ছবি, নায়িকার ইনস্টাগ্রাম থেকে। 
অনুষ্কার মলদ্বীপ ভ্রমণের ছবি, নায়িকার ইনস্টাগ্রাম থেকে। 

প্রসঙ্গত, বুধবার মুম্বই এয়ারপোর্টে একসঙ্গে দেখা গিয়েছিল অনুষ্কা আর বিরাটকে। তবে কোলে মেয়েকে না দেখে অবাক হয়েছিলেন ‘বিরুষ্কা’র ভক্তরা। কারণ, ভামিকা ছাড়া খুব একটা দেখা মেলেনি এর আগে এই জুটিকে। ‘ভামিকা কোথায়’, ‘মেয়েকে কীভাবে একা রেখে চলে গেল’-র মতো নানা কমেন্ট পড়েছিল মুম্বই এয়ারপোর্ট থেকে ছড়িয়ে পড়া সেই ভাইরাল ভিডিয়োতে।

২০১৭ সালে বিয়ে হয় বিরাট কোহলির সঙ্গে। ২০২০ সালে জন্ম হয় মেয়ে ভামিকার। কেরিয়ার থেকে এই সময় ছোট্ট ব্রেক নিয়েছিলেন তিনি। তবে খুব জলদি ফিরবেন ‘চাকদাহ এক্সপ্রেস’ দিয়ে। যা বাংলার মেয়ে, ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক।

 

বন্ধ করুন