বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Sourav: কলকাতায় দিওয়ালি পার্টি দিলেন বিরাটের অনুষ্কা, ঝুলন আমন্ত্রিত থাকলেও ব্রাত্য সৌরভ

Anushka-Sourav: কলকাতায় দিওয়ালি পার্টি দিলেন বিরাটের অনুষ্কা, ঝুলন আমন্ত্রিত থাকলেও ব্রাত্য সৌরভ

অনুষ্কার দিওয়ালি পার্টিতে আমন্ত্রিত ছিলেন না সৌরভ।

চাকদা এক্সপ্রেসের শ্যুট থেকে দিওয়ালি উপলক্ষে ছুটি মিসেছিল সোমবার। আর সেদিনই শহরের এক পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিল অনুষ্কা শর্মার দিওয়ালি পার্টির। কারা কারা আমন্ত্রিত ছিলেন সেখানে?

Anushka Sharma's Diwali Party: দিওয়ালি পার্টিতে যখন জমজমাট বলিউড, তখন সেখানকারই এক নায়িকা কাজ করে চলেছেন কলকাতায়। ঠিকই ধরেছেন কথা হচ্ছে অনুষ্কা শর্মা প্রসঙ্গে। প্রেগন্যান্সির পরে লম্বা বিরতি। আপাতত তিনি তাই দিওয়ালির ছুটি নেননি। হতে পারে, টি ২০ বিশ্বকাপের ম্যাচে ব্যস্ত থাকা বিরাটকে ফেলে হয়তো সেভাবে উদযাপন করার ইচ্ছেও তাঁর ছিল না। তবে কাজের ফাঁকেই একটা ছোট্ট করে দিওয়ালি পার্টি দিয়েছিলেন। দক্ষিণ কলকাতার এক পাঁচতারা হোটেলের পুলসাইডে বসেছিল জমজমাট আসর।

দিওয়ালির দিন একটি অলিভ গ্রিন রঙের শাড়ি পরেছিলেন অনুষ্কা শর্মা। সে ছবি দেখে ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়ে দিয়েঠেন বিরাট। বউকে নিয়ে প্রশংসা করেছেন সকলেক সামনেই। এই সাজেই নাকি পার্টিতে পৌঁছেছিলেন অনুষ্কা। সঙ্গে ছিল মেয়ে ভামিকাও। সোমবারদিন ছুটি ছিল। আর তাই গোটা টিম বিরাট-পত্নীর আমন্ত্রণে পৌঁছে গিয়েছিলেন সেই হোটেলে। আমন্ত্রণ ছিল ঝুলনেরও। তবে তিনি দিল্লিতে থাকায় এসে উঠতে পারেননি। টলিউড থেকে কোনও তারকা যেমন আমন্ত্রণ পায়নি এদিন, তেমনই ক্রিকেট মহলের আর কোনও ব্যক্তিত্বকেও ডাকেননি, এমনকী কলকাতায় থেকেও ডাকেননি সৌরভ গঙ্গোপাধ্যায়কেও।

আসলে সৌরভ আর বিরাটের বিতর্কিত সমীকরণ এখন সকলেরই জানা। রবিবারের ম্যাচের পরেও সৌরভের টুইটে বিরাটের কোনও উল্লেখ ছিল না, যেখানে গোটা দেশজুড়ে ছিল শুধু বিরাটেরই জয়জয়কার। আর এই অবস্থায় অনুষ্কার পার্টিতে তিনি যে ব্রাত্য থাকবেন তা প্রত্যাশিতই।

ইতিমধ্যেই ইডেন, ময়দান, শিয়ালদহ, আন্দুলে ছবির শ্যুট করে ফেলেছেন অনুষ্কা শর্মা। শহরে আরও কিছুদিন থাকার কথা রয়েছে তাঁর। এমনিতে বিরাটের যে কোনও ক্রিকেট ট্যুরেই তিনি সঙ্গী হন। তবে বহুদিন পর তাঁরা আলাদা। তবে একে-অপরকে ভালোবাসা জানিয়ে চলেছেন দুই প্রান্ত থেকেই। এই যেমন অলিভ রঙের শাড়িতে বউকে দেখার পর সেই পোস্টের কমেন্ট বক্সে বিরাট একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দেন, সঙ্গে আরও একটি ইমোজি যোগ করেন, যেখানে দেখা গেল চোখ ফেটে হৃদয় বেরিয়ে আসছে! অনুষ্কার রূপের জাদুতে বিরাটের হৃদয় পাগলপাড়া তা বুঝতে অসুবিধা হওয়ার নয়।

 

বন্ধ করুন