বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma-Virat Kohli: 'এত জঘন্য বোলিং অ্যাকশন', ঝুলনের বায়োপিকের জন্য বিরাটের পরামর্শই নিল না অনুষ্কা
কেন বিরাটের থেকে বোলিং শিখলেন না অনুষ্কা। 

Anushka Sharma-Virat Kohli: 'এত জঘন্য বোলিং অ্যাকশন', ঝুলনের বায়োপিকের জন্য বিরাটের পরামর্শই নিল না অনুষ্কা

  • ‘চাকদা এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামীর চরিত্রের জন্য বোলার হিসেবে অভিনয় করতে কড়া প্রস্তুতি নিতে হয়েছে অনুষ্কাকে। তবে একাজে বিরাটের থেকে এক ফোঁটা সাহায্য নেননি। 

‘চাকদা এক্সপ্রেস’-এর জন্য জোর কদমে কাজ করছেন অনুষ্কা শর্মা। আর হবে নাই বা কেন, ‘জিরো’ করার প্রায় পাঁচ বছর পর সিলভার স্কিনে ফিরছেন তিনি। ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এই সিনেমার জন্য গায়ের রং বদলে ফেলেছেন তিনি। বদলে ফেলেছেন হাঁটাচলার ধরনও। এমনকী, শিখতে হয়েছে বোলিং করার খুঁটিনাটিও।

বছরের শষেই মুক্তি পাচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’। কীভাবে ছোট শহর থেকে ঝুলন হয়ে উঠলেন গোটা দেশের তারকা, তা নিয়েই এই ছবি। মহিলা ক্রিকেটের উপর তৈরি সবচেয়ে বড় ছবি হিসাবে ‘চাকদহ এক্সপ্রেস’কে তুলে ধরতে চান অনুষ্কা। আপতত লন্ডনে এই ছবির শ্যুটিং করছেন অভিনেত্রী।

তবে বোলার হিসেবে অভিনয় করতে কড়া প্রস্তুতি নিতে হয়েছে অনুষ্কাকে। ঝুলনের থেকে কিছুটা এবং অন্য ফাস্ট বোলিং কোচদের থেকে শিখেছেন তিনি। এবার প্রশ্ন উঠতেই পারে, কেন স্বামী বিরাট কোহলির থেকে বোলিং শিখলেন না তিনি!

এর উত্তর বিরাট নিজেই দিয়েছেন। নিজেকে বলেছেন পৃথিবীর জঘন্যতম বোলার। সঙ্গে তাঁর মতামত, অনুষ্কা ভেবেচিন্তেই এ কাজ করেছেন। কারণ ফাস্ট বোলিং অ্যাকশন শেখানোর ক্ষেত্রে বিশেষ গাইড করতে পারতেন না বউকে। তার ওপর চরিত্রটা যখন মহিলা ক্রিকেটের কিংবদন্তি খেলোয়ার ঝুলন গোস্বামীর, তখন তার থেকেই বোলিং অ্যাকশন শেখা ভালো। এতে তা আরও বিশ্বাসযোগ্য লাগবে দর্শকদের।

নিজের বোলিং অ্যাকশন নিয়ে মস্করা করেন বিরাটও। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আগে আমার মনে হত আমি খুব ভালো বল করি। নিজের বোলিং দিয়ে কাওকে বোকাও বানাতে পারি। কারণ সামনে থাকা মানুষ বোঝেই না কীভাবে বল করছি আমি, কোথা থেকে বল আসছে। আনেকসময় এমনও হয়েছে বল করতে গিয়ে আমি পিছলে গিয়েছি। এত জঘন্য বোলিং অ্যাকশন আমার। জানি না কোথা থেকে এসেছে এটা।’

 

বন্ধ করুন