বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: তৃতীয় টেস্টের আগে ফুরফুরে মেজাজে বিরাট, অনুষ্কাকে নিয়ে গেলেন ভেগান লাঞ্চ ডেটে
লাঞ্চ ডেটে বিরুষ্কা 
লাঞ্চ ডেটে বিরুষ্কা 

Virat-Anushka: তৃতীয় টেস্টের আগে ফুরফুরে মেজাজে বিরাট, অনুষ্কাকে নিয়ে গেলেন ভেগান লাঞ্চ ডেটে

  • জয়ের হাসি এখনও লেগে ঠোঁটের কোণায়, লিডসে মাঠে নামার আগে স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটা্চ্ছেন বিরাট।

লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে টিম ইন্ডিয়া। স্বভাবতই ফুরফুরে মেজাজে ক্যাপ্টেন কোহলি। লিডসে তৃতীয় টেস্ট শুরুর আগে হাতে বেশ খানিকটা সময় রয়েছে, তাই প্র্যাকটিসের পাশাপাশি ফ্যামিলি টাইমও চুটিয়ে এনজয় করছেন বিরাট। বুধবার স্ত্রীকে নিয়ে লন্ডনের এক রেঁস্তোরায় লাঞ্চ ডেটে হাজির ছিলেন বিরাট। তবে এই লাঞ্চ ডেটের একটা বিশেষত্ব ছিল। আসলে এদিন লন্ডনের বিখ্যাত ভেগান রেঁস্তোরা টেনড্রিলে হাজির হয়েছিলেন বিরুষ্কা। টেনড্রিল রেস্টুরেন্টের প্রধান শেফ রিশিম সচদেবের সঙ্গে বিরাট-অনুষ্কার একটি ছবি পোস্ট করা হয়েছে রেঁস্তোরার অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। 

এদিন অনুষ্কার দেখা মিলল সাদা কার্ডিগন এবং বয়ফ্রেন্ড জিনসে, পায়ে সাদা স্নিকার্স। খোলা চুল, কালো হ্যান্ডবাগ আর মুখে কালো মাস্কে নিজের লুক পরিপূর্ণ করেছিলেন অনুষ্কা। বিরাটের দেখা মিলল গোলাপি টি-শার্ট আর ধূসর রঙা প্যান্টে। হাতে কালো রঙা সোয়েট জ্যাকেট ধরে রেখেছিলেন বিরাট। অনুষ্কার কাঁধে হাত রেখে রোম্যান্টিক পোজ দিতে দেখা গেল বিরাটকে।

ভেগান লাঞ্চ ডেটে বিরাট-অনুষ্কা 
ভেগান লাঞ্চ ডেটে বিরাট-অনুষ্কা 

ইনস্টাগ্রাম স্টোরিতে এই লাঞ্চ ডেটের ঝলক শেয়ার করেছেন অনুষ্কা। তিনি এই রেঁস্তোরার ভেগান খাবারের ভূয়সী প্রশংসা করে লেখেন, ‘সর্বকালের সেরা ভেটিটেরিয়ান/ ভেগান খাবার’। উল্লেখ্য, লর্ডস টেস্ট শুরুর আগেও অনুষ্কার সঙ্গে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বিরাট। 

বিশ্ব চেস্ট চ্যাম্পিয়ানশিপ খেলতে সেই জুন মাসে ইংল্যান্ড উড়ে গিয়েছিলেন বিরাট কোহলি, সেইসময় থেকেই বিরাটের সফর-সঙ্গী অনুষ্কা-ভামিকা। গত সপ্তাহে ভারতের ঐতিহাসিক জয়ের পর বিরাট বাহিনীর সেলিব্রেশনের একাধিক মুহূর্ত ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে অনুষ্কা লিখেছিলেন ‘উফ কী দুর্দান্ত জয়! কী দুরন্ত টিম!’

ভামিকার জন্মের পর থেকে মায়ের দায়িত্ব পালনেই ব্যস্ত অনুষ্কা, তবে সবকিছু ঠিক থাকলে চলতি বছরেরই শ্যুটিং ফ্লোরে ফিরবেন অনুষ্কা এমন সম্ভাবনা রয়েছে। খুব সম্ভবত ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে অনুষ্কার কামব্যাক ফিল্ম।

বন্ধ করুন