বিরাট ও অনু্ষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট ও অনু্ষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

স্বামীর মন ভালো করতে 'বিরাট দাওয়াই' অনুষ্কার, বললেন 'কোহলি চউকা মার না'

লকডাউনে বিরাট কোহলি যাতে ক্রিকেট মাঠ আর ভক্তদের কথা মনে করে বেশি মন খারাপ না করেন তাঁর উপায় খুঁজে বার করে ফেলেছেন অনুষ্কা শর্মা। কোহলি ভক্তদের নকল করলেন বিরাট পত্নী।

ক্রিকেটের বাইশ গজ থেকে এখন অনেক দূরে বিরাট কোহলি। স্বাভাবিকভাবেই স্টেডিয়ামকে মারাত্মকভাবে মিস করছেন বিরাট। ফ্যানেদের করতালি, চিত্কার-এগুলোই তো একজন ক্রিকেটারের চলার পাথেয়। ঘরবন্দি স্বামী যাতে ক্রিকেট মাঠের সেই অনুভূতিটা খুব বেশি মিস না করেন তাই 'বিরাট দাওয়াই' বার করে ফেললেন অনুষ্কা শর্মা। শুক্রবার ইনস্টাগ্রামে একটা মজাদার ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

ভিডিয়োয় বিরাট ভক্তদের নকল করতে দেখা গেল অনুষ্কাকে। চিত্কার করে এই বলি সুন্দরী বললেন, 'কোহলি.. এ কোহলি.. কোহলি.. চউকা মার না চউকা.. ক্যায়া কর রাহা হ্যায় কোহলি'। ভিডিয়োর শেষে ক্যামেরাটি বিরাটের মুখে তাক করেন অনুষ্কা। ভারতীয় ক্রিকেট অধিনায়কের এক্সপ্রেশন সত্যি দেখবার মতো ছিল! স্ত্রীর এই অবাক কাণ্ড দেখে যে চমকে গিয়েছেন বিরাট, তা আর বলার অপেক্ষা রাখে না।



এই ভিডিয়োর ক্যাপশনে অনুষ্কা লেখেন, 'আমি ভাবলাম ও ময়দানের অনুভূতিটা খুব মিস করছে। ওর লক্ষ লক্ষ ভক্তদের যে ভালোবাসা ও পেয়ে থাকে, তাদের মধ্যে একটা বিশষ শ্রেনীর ফ্যান থাকে। তাই ভাবলাম এই অভিজ্ঞতাটাও দেওয়াটা জরুরি'।

অনুষ্কার এই ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছে বিরুষ্কা ভক্তরা। কমেন্ট করা থেকে বিরত থাকেন নি বলিউড তারকারাও। কার্তিক আরিয়ান তো বলেই ফেললেন, 'হ্যাঁ আমিও ওই শ্রেণির ফ্যান'। অর্জুন কাপুর তো চাউকার বদলে ছক্কার দাবি করে বসলেন।

আপতত মুম্বইয়ে বাবা-মা'র সঙ্গে গৃহবন্দি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। দুদিন আগেই সপরিবারে বোর্ড গেম খেলার একটি ছবি সামনে এনেছিলেন অনুষ্কা।

লকডাউনের সময় বিরাটের হেয়ার স্টাইলিস্টের ভূমিকাতেও পাওয়া গেছে অনুষ্কাকে। তাই কখনও চিয়ারলিডার, কখনও হেয়ার স্টাইলিস্ট- স্বামীর জন্য লকডাউনে একাধিক ভূমিকায় পাওয়া যাচ্ছে অনুষ্কাকে।

বন্ধ করুন