বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং : দেখুন কোন খাবারে পরিতৃপ্তি পাচ্ছেন বিরাট ঘরনি
অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং
অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং

অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং : দেখুন কোন খাবারে পরিতৃপ্তি পাচ্ছেন বিরাট ঘরনি

  • মরু শহর দুবাইতে দক্ষিণ ভারতীয় খাবারের স্বাদ পেয়ে মন খুশি হয়ে গেল মম টু বি' অনুষ্কার। 

আর মাত্র কয়েকমাসের মাসের অপেক্ষা। নতুন বছরের শুরুতেই বিরুষ্কার ঘরে আসছে নয়া অতিথি। গর্ভাবস্থায় কোন খাবারের প্রতি প্রবল ইচ্ছা বা ক্রেভিং হওয়াটা খুব স্বাভাবিক, এই সময় ঘনঘন মুড সুইংও হয়। তাই সবসময় স্ত্রীর প্রতি য়ত্নবান বিরাট। দিন কয়েক আগে অনুষ্কা জানিয়েছিলেন নবরাত্রিতে কোন খাবার খাওয়া তিনি মিস করছেন, এবার অনুষ্কা শর্মা এবার ইনস্টাগ্রামে শেয়ার করলেন সাউথ ইন্ডিয়ান খাওয়ারের ছবি। হ্যাঁ, মম টু-বি অনুষ্কা মজে দক্ষিণ ভারতীয় খাবারে। ছবিতে ক্যাপশনে লিখেছেন, ‘একেই বলে সুখ’। তা থেকেই স্পষ্ট অনুষ্কার সাউথ ইন্ডিয়ান খাওয়ার বড্ড পছন্দের। ছবিতে দেখা যাচ্ছে একদম ট্রাডিশ্যানাল রীতি মেনে কলা পাতার উপর সাজানো নানান দক্ষিণ ভারতীয় পদের স্বাদ নিচ্ছেন হবু মা, তাও আবার হাতে করে। 

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

 মরু শহর দুবাইয়ে বসে পুরোদস্তুর দক্ষিণ ভারতীয় খানাপিনাটা সত্যিই তৃপ্তি দেবে মনকে। 

এরপরেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় তিনি বিরাট কোহলির একটি ছবি পোস্ট করেছেন। যেখানে বিরাটকে দেখা যাচ্ছে নিজের জুতোর ‘স্পাইক’ পরিষ্কার করতে দেখা যাচ্ছে। বিরাট হাতে একটি টুথ ব্রাশ নিয়ে জুতো থেকে মাটি ঝেরে ফেলছেন। ক্যাপশনে বিরাট ঘরনি লিখেছেন, ‘অজি সফরের আগে স্বামীকে তাঁর স্পাইকগুলি পরিষ্কার করছে, ধরে ফেললাম'।

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

আপাতত, এই সেলেব জুটি রয়েছেন সংযুক্ত আরব আমিরশাহীতে। এখান থেকেই সরাসরি অস্ট্রেলিয়া সফরের জন্য উড়ে যাবেন বিরাট। তবে অনুষ্কার প্রেগন্যান্সির কথা মাথায় রেখে পিতৃত্বকালীন ছুটি নিচ্ছেন ভারত অধিনায়ক। অস্ট্রেলিয়ায় মাত্র একটি টেস্ট খেলেই ডিসেম্বরে ভারতে ফিরবেন বিরাট কোহলি। 

অগস্ট মাসের শেষে দুই থেকে তিন হওয়ার খবর ইনস্টাগ্রাম পোস্ট জানান বিরুষ্কা। ক্যাপশেন লেখেন, ‘এবং যখন, আমরা তিনজন হচ্ছি! জানুয়ারি ২০২১ পৌঁছে। গত সপ্তাহেই ৩২-এ পা দিয়েছেন বিরাট কোহলি। বিরাটের জন্মদিনের সেলিব্রেশনে স্বভাবতই হাজির ছিলেন অনুষ্কাও। বিরাটের মুখে কেক মাখা ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরপার খাচ্ছে।

বন্ধ করুন