বাংলা নিউজ > বায়োস্কোপ > খেলা হবে! ক্রিকেট ব্যাট হাতে বিরাটকে টেক্কা দিলেন অনুষ্কা, দেখুন ভাইরাল ভিডিয়ো
ব্যাট হাতেও ওস্তাদ অনুষ্কা (ছবি-টুইটার) 
ব্যাট হাতেও ওস্তাদ অনুষ্কা (ছবি-টুইটার) 

খেলা হবে! ক্রিকেট ব্যাট হাতে বিরাটকে টেক্কা দিলেন অনুষ্কা, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • বিরাটকে টক্কর! আঙুলে ব্যাট ব্যালেন্স করে চমকে দিলেন অনুষ্কা শর্মা। 

ক্রিকেট ব্যাট হাতে বিরাটকে টেক্কা দিলেন অনুষ্কা! না, গল্প নয় একদম সত্যি কথা। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। এই মজাদার ভিডিয়োতে দেখা যাচ্ছে বিরাট-অনুষ্কা দুজনেই আঙুলের উপর ক্রিকেটের ব্যাট ব্যালেন্স করছেন। বিরাটের জন্য এই বিষয়টা হাতের মুঠোয় হতেই পারে, কিন্তু অনুষ্কার এই ব্যালেন্সিং অ্যাক্ট দেখে হতবাক নেটপাড়া!

এই ভিডিয়ো শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘আমার দারুণ মজা লাগল টকাটক ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জে যোগ দিয়ে বিরাট কোহলির সঙ্গে। আপনারাও নিজেদের ব্যাট ব্যালেন্স করবার ক্ষমতা প্রদর্শন করতে পারেন এই চ্যালেঞ্জে যোগ দিয়ে…'। একটি অ্যাপের প্রমোশন্যাল এই চ্যালেঞ্জে মিঁয়া-বিবিকে দেখে মুগ্ধ নেটিজেনরা। 

ভিডিয়োতে স্ট্রাইপ ক্রপ টপ এবং ডেনিমে দেখা মিলল অনুষ্কার। ঘরের ড্রয়িং রুমেই এই চ্যালেঞ্জকে সাফল্যের সঙ্গে পার করলেন বিরাট ঘরনি। ভিডিয়োয় অনুষ্কাকে বলতে শোনা গেল, ‘ওকে ওকে….. চলুন আমরা করে দেখাই…. আমি পারব… আমি আর বিরাট ব্যালেন্স করে দেখাচ্ছি… খেলেঙ্গে ক্রিকেট’। অন্যদিকে বিরাট কোহলিকে এই ভিডিয়োর একদম শেষে বলতে দেখা গেল- ‘চলুন এবার আপনাদের করে দেখানোর পালা’।

অনুষ্কা-বিরাটের এই ভিডিয়োতে লাইক-কমেন্টের বন্যা।এই মুহূর্তে ভামিকাকে নিয়ে লন্ডনে রয়েছেন বিরুষ্কা।বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ হারলেও সামনে ফের ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। তার জন্যই সেদেশে থেকে নিজেকে প্রস্তুত করবেন বিরাট। অন্যদিকে শিখর ধাওয়ানের নেতৃত্বে বেশি কিছু ভারতীয় ক্রিকেটার ইতিমধ্যেই শ্রীলঙ্কায় পৌঁছেছেন। চলতি মাসেই এক দিবসীয় সিরিজে মুখোমুখি হবে দুই দেশ। 

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে স্বামীর সঙ্গে একটু একান্ত মুহূর্ত কাটাতে পেরেই দারুণ খুশি অনুষ্কা। তা বলে দিচ্ছে নায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

 

 

বন্ধ করুন