লকডাউনে বিরুষ্কার কোয়ারেন্টাইন মুহূর্ত
লকডাউনে বিরুষ্কার কোয়ারেন্টাইন মুহূর্ত

'বেবকুফ লড়কি' অনুষ্কাকে সঠিক উত্তর বলে দিলেন বিরাট কোহলি

  • জানুন কোন প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেন না অনুষ্কা শর্মা!

লকডাউনের জেরে চব্বিশ ঘন্টাই একসঙ্গে বিরুষ্কা। বিয়ের পর একটানা এতটা সময় কবে একসঙ্গে কাটিয়েছেন তা সত্যি বলা মুশকিল। বিরাট ব্যস্ত থাকেন ভারতীয় ক্রিকেট টিমের দায়িত্ব সামলাতে, অনুষ্কাও অভিনেত্রী-প্রযোজক হিসাবে নিত্য-নতুন কাজ নিয়ে ব্যস্ত থাকেন। করোনা সংকটের সময় বিরুষ্কার একাধিক মজাদার ভিডিয়ো হাসি ফোটাচ্ছে তাঁদের ভক্তদের মুখে। বুধবার রাতে ইনস্টাগ্রামে একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে নিজেই নিজেকে 'বেবকুফ লড়কি' বলে উল্লেখ করলেন বিরাট ঘরনি।

ইনস্টায় একটি ফিল্টার ভিডিয়ো তৈরির চেষ্টা করছিলেন নায়িকা। 'জিবরিস ফিল্টার' তৈরির জন্য একটা অর্থহীন লাইনের কী মানে দাঁড়াতে পারে সেটা ১০ সেকেন্ডের মধ্যে উত্তর দিতে হয়। এই কাজ করতে ব্যর্থ হন অনুষ্কা। বার কয়েক সেই এলোমেলো শব্দ গুলো (স্টির রেঞ্জ আর্থ ইংস) বলার পর অনুষ্কা উত্তর দেন-' স্ট্রেঞ্জ থ্রিংস' (অদ্ভূত বিষয়)। অনুষ্কা না পারলেও চট জলদি বউয়ের মুখে সেই এলোমেলো শব্দগুলো শুনে সঠিক উত্তর দিয়ে দেন বিরাট কোহলি। যদিও সঠিক উত্তর হবে 'স্ট্রেঞ্জার থিংস'। হ্যাঁ, একটুর জন্যই ফস্কে গেল অনুষ্কার বিজয়ী হওয়ার সুযোগ। ভিডিয়োয় বিরাটকে দেখা না গেলেও কন্ঠস্বরই বলে দিচ্ছে সঠিক উত্তরদাতা আসলে কে। উত্তর দিতে না পারার জন্যই এই ভিডিয়ো শেয়ার করবার সময় নিজেই নিজেকে 'বেবকুফ' (বোকা) বলে উল্লেখ করলেন অনুষ্কা।


সম্প্রতি বাবা-মা’র সঙ্গেই অনলাইনে লুডোর গেম খেলছিলেন এই দম্পতি। সেই খেলাতেও বিরাটের কাজে হেরে যান অনুষ্কা। ইনস্টাগ্রামে লুডোর সেই ম্যাচ গো-হারা হারতে বসার ছবি শেয়ার করেন স্বয়ং অনুষ্কা। যদিও নায়িকার দাবি ছিল,‘আমি ম্যাচ হারছি না, আমি ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুশীলন করছি’।

হেরে গিয়েও হার স্বীকার করলেন না বিরাট পত্নী
হেরে গিয়েও হার স্বীকার করলেন না বিরাট পত্নী
বন্ধ করুন