বাংলা নিউজ > বায়োস্কোপ > নিয়ন রঙের ছটায় গ্লো করছেন অনুষ্কা, লন্ডনের রাস্তায় গ্ল্যামার যেন ঝরে ঝরে পড়ছে!
অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা

নিয়ন রঙের ছটায় গ্লো করছেন অনুষ্কা, লন্ডনের রাস্তায় গ্ল্যামার যেন ঝরে ঝরে পড়ছে!

  • লন্ডনের রাস্তায় দ্যুতি ছড়াচ্ছেন অনুষ্কা।

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি তাঁদের মেয়ে ভামিকাকে নিয়ে রয়েছেন ইংল্যান্ডে। বেশ কয়েক সপ্তাহ ধরেই সেখানে রয়েছেন তাঁরা। লন্ডন ট্রিপ থেকে নিজের ফ্রেশ ছবি শেয়ার করলেন অভিনেত্রী অনুষ্কা। শনিবার দুটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে ফাঁকা রাস্তায় পোজ দিতে দেখা গেছে অভি্নেত্রীকে। নিয়ন রঙের ছটায় স্নান করছিলেন তিনি। 

সাদা শার্টের সঙ্গে নীল জিনস এবং প্রিন্টেড ব্লেজারে ধরা দেন অনুষ্কা। পোশাকের সঙ্গে সাদা স্নিকার্স এবং কালো ব্যাগ ক্যারি করেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে, তিনি একটি বেগুনি হৃদয়ের ইমোজি যোগ করেছেন, যা ছবির সৌন্দর্যের সঙ্গে মিলেছে।

ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর সহকর্মী, বন্ধু এবং অনুরাগীরা। ধনশ্রী চাহাল, পৃথ্বী আশ্বিন সহ আরও অনেককে ছবিতে প্রশংসা করতে দেখা গেছে।

 লন্ডন সফরে স্ত্রী অনুষ্কা শর্মা রয়েছেন ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সঙ্গে। সেখানে স্ত্রীর সঙ্গে ভুরিভোজের জন্য এক রেস্তোরাঁয় টেবিল বুক করেছিলেন তারকা দম্পতি। পরে অবশ্য ভারতীয় ক্রিকেট টিমের অন্যান্য সদস্যরাও হাজির ছিল তাঁদের সঙ্গে রেস্তোরাঁতে। ট্রেন্ডিল কিচেনের সেফ রিষিম সচদেবা (Rishim Sachdeva) রেস্তোরাঁয় ভারতীয় দলের আগমনে কৃতজ্ঞতা প্রকাশ করে ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

 

বন্ধ করুন