বাংলা নিউজ > বায়োস্কোপ > হইচই করে ‘গার্ল গ্যাং’ এর সঙ্গে অনুষ্কার নিউ ইয়ার সেলিব্রেশন, ভাইরাল হল ছবি
অনুষ্কা শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অনুষ্কা শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হইচই করে ‘গার্ল গ্যাং’ এর সঙ্গে অনুষ্কার নিউ ইয়ার সেলিব্রেশন, ভাইরাল হল ছবি

  • নিজের 'গার্ল গ্যাং' এর সঙ্গে অনুষ্কা শর্মার নতুন বছর উদযাপনের একটি অদেখা ছবি দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মেয়ে ভামিকা জন্মের পর এটাই অনুষ্কা শর্মার প্রথম নিউ ইয়ার সেলিব্রেশন। আপাতত ভারতের সম্প্রতি চলা টেস্ট সিরিজের জন্য স্বামী বিরাট কোহলি এবং তাঁদের মেয়ে ভামিকার সঙ্গে দক্ষিণ আফ্রিকাতে আছেন তিনি। সেখানেই স্বাগত জানালেন নতুন বছরকে। সম্প্রতি, তাঁর 'গার্ল গ্যাং' এর সঙ্গে নতুন বছর উদযাপনের একটি অদেখা ছবি দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ছবিতে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য দীপক চাহারের বাগদত্তা জয়া ভরদ্বাজ এবং জসপ্রীত বুমরাহর স্ত্রী সংজ্ঞা গণেশন-এর সঙ্গে হুল্লোড়ে মেজাজে দেখা গেল বিরাট-ঘরণীকে। পাশাপাশি নেটিজেনদের নজর কেড়েছে তাঁর দিলখোলা হাসি।

প্রসঙ্গত, নতুন বছরকে স্বাগত জানিয়ে স্বামী বিরাটের সঙ্গেও একটি কেক কেটেছেন অনুষ্কা। তাঁদের নতুন বছর উদযাপনের সেই ছবি শেয়ার করে অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে লিখেছেন ‘২০২১ আমাকে জীবনের সবচেয়ে বড় খুশি দিয়েছে। তাই মন থেকে ধন্যবাদ জানাই।’ দেখা যাচ্ছে হোটেলে থ্রি টায়ার কেক কাটছেন অনুষ্কা আর বিরাট।

একইসাথে অনুষ্কা নিজের ইনস্টা স্টোরিতে কিছু ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে হোটেলের সকল কর্মচারীদের সাথেই বছরের শুরুটা পালন করেন তাঁরা। কেক কাটেন, নাচ করেন, একটা ভিডিয়োতে বিরাটকে সব মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও দেখা যায়। 

অন্যদিকে সুখবর অভিনেত্রীর ভক্তদের জন্য, দীর্ঘ তিন বছর পর অভিনয়ে ফিরছেন বিরাট ঘরনি। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর শেষ ছবি ‘জিরো’, এরপর থেকে ছবির দুনিয়া থেকে গায়েব ছিলেন অনুষ্কা।তিন বছর পর ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গে কামব্যাক করছেন তিনি। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’।

 গত বছর জানুয়ারিতে মা হন ‘বর নে বনাদি জোড়ি’ তারকা। আগামী সপ্তাহেই এক বছর পূর্ণ করবে ভামিকা। অবশেষে মেয়েকে সামলে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফেরবার পালা অনুষ্কার।

বন্ধ করুন