বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্যানদের সঙ্গে আড্ডায় মজে বিরাট, হারিয়ে যাওয়া হেডফোন খুঁজে দেওয়ার দাবি অনুষ্কার!
হাসিমুখে 'বিরুষ্কা' . ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
হাসিমুখে 'বিরুষ্কা' . ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ফ্যানদের সঙ্গে আড্ডায় মজে বিরাট, হারিয়ে যাওয়া হেডফোন খুঁজে দেওয়ার দাবি অনুষ্কার!

  • কোয়ারেন্টাইনে সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে গল্প-আড্ডায় মজে ছিলেন বিরাট কোহলি।এমন সময় নেটমাধ্যমে ফ্যানদের সঙ্গে বিরাটের উদ্দেশে মজার ছলে একটি প্রশ্ন ছুঁড়ে দেন তাঁর স্ত্রী অনুষ্কাও। 

বর্তমানে মুম্বইতেই কোয়ারেন্টাইনে রয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। যাকে বলে কড়াকড়িভাবে ঘরবন্দি অবস্থা। কারণ সামনেই রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। এবং তা খেলতে আগামী ২ জুন দলের সঙ্গে ইংল্যান্ড পাড়ি দেবেন বিরাট। ঘরে বসে সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে গল্প-আড্ডায় মজে ছিলেন তিনি। ইনস্টাগ্রামে ফ্যানেদের করা নানান প্রশ্নের টুকটাক জবাব দিচ্ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। এমন সময়েই 'ক্যাপ্টেন কোহলি'-র ইনস্টাগ্রামে ভেসে আসে একটি প্রশ্ন, " আমার হেডফোনটা কোথায় রেখেছ?" প্রশ্নের সঙ্গে জুড়ে রয়েছে হৃদয় ও হাসিমুখের স্মাইলি। এবং সবাইকে অবাক করে তার জবাবও দিয়েছেন বিরাট। 

আর না দিয়ে যাবেনই বা কোথায়? প্রশ্ন যে ভেসে এসেছে বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মার তরফে! প্রত্যুত্তরে বিরাট লেখেন, " ওটা বিছানার পাশে ওই টেবিলে রাখা রয়েছে। সবসময় যেমন রাখি প্রিয়!" বলাই বাহুল্য, 'বিরুষ্কা'-র এই খুনসুটি দেখে মন গলেছে তাঁদের অনুরাগীদের। তবে এই প্রথম নয়। এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় কোনও তারকা খেলোয়াড়ের সঙ্গে লাইভ চ্যাট সেশনেও জমিয়ে আড্ডা মারছেন বিরাট। তখনও পাশ থেকে অনুষ্কার করা মন্তব্য শুনে কিংবা নেটমাধ্যমে করা কোনও কমেন্ট পড়ে হেসে কুটিপাটি হয়েছেন নেটিজেনরা। আর লজ্জায় অপ্রস্তুত হয়েছেন অনুষ্কার স্বামী।

বিরাটের সেই প্রশ্নোত্তর পর্ব। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বিরাটের সেই প্রশ্নোত্তর পর্ব। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ওই প্রশ্নোত্তর পর্বে বিরাটের কাছে এক অনুরাগী জানতে চেয়েছিলেন অবসর সময় কীভাবে কাটান এই তারকা-ক্রিকেটার। 'কিং কোহলি'-র জবাব," আরাম করে অনুষ্কার পাশে বসে বিভিন্ন ধরণের টিভি শো দেখি।" এরপর তাঁদের মেয়ে 'ভামিকা' নামের অর্থ বলার পাশাপাশি তিনি জানান যতদিন না সোশ্যাল মিডিয়ার ব্যাপারটার বিষয়ে বোধগম্য না হচ্ছে তাঁদের সন্তানের,ততদিন তার ছবি প্রকাশ্যে আনবেন না তাঁরা।

বন্ধ করুন