বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দেখনদারি না করলে পরিশ্রম করে কী করলাম!’, জিমে ঘাম ঝরিয়ে চকচকে লুকে অনুষ্কা
জিমে অনুষ্কা শর্মা

‘দেখনদারি না করলে পরিশ্রম করে কী করলাম!’, জিমে ঘাম ঝরিয়ে চকচকে লুকে অনুষ্কা

  • জিম ওয়ার্কআউট করার পরই সক্কাল সক্কাল শ্যুটিংয়ের ছুটলেন অনুষ্কা। 

জিমের গিয়ে কঠোর পরিশ্রম করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। দরদর করে ঘান ঝরাচ্ছেন তিনি। শনিবার জিম সেশনের ঝলক নেটমাধ্যমের পাতায় শেয়ার করেন এই বলি ডিভা। অভিনেত্রীর শেয়ার করা সেলফিতে সবথেকে বেশি নজর কেড়েছে ছবির ক্যাপশন।

সম্প্রতি আসন্ন সিনেমা ‘চাকদহ এক্সপ্রেস’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত অনুষ্কা। ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিক হতে চলেছে এই ছবি। এই দিয়েই দীর্ঘ দিন বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী অনুষ্কা। বায়োপিকে ঝুলনের চরিত্রে অভিনয় করবেন তিনি। ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে মাতৃত্বকালীন ছুটির পর অভিনেত্রীর প্রথম ছবি।

আরও পড়ুন: ফের একসঙ্গে দেখা মিলল রাকেশ-শমিতার, ‘আবার প্রেম করছ?’, প্রশ্ন নেটিজেনের

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে অনুষ্কা লেখেন, 'পরিশ্রম করে দেখনদারি না করলে কী বা পরিশ্রম করলাম।' জিমে ওয়ার্কআউট করার পর মিরর সেলফি শেয়ার করেন বলি সুন্দরী। রবিবার ভোরে সুর্যোদয়ের আগের দুটি ছবি শেয়ার করেন অনুষ্কা। শ্যুটিংয়ের আগের মুহূর্তে এই ছবিগুলি শেয়ার করেছেন অভিনেত্রী।

জিমে অনুষ্কা, ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একাধিক ছবি
জিমে অনুষ্কা, ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একাধিক ছবি

অনুষ্কা এবং তাঁর ক্রিকেটার স্বামী বিরাট কোহলি নিত্যদিন ইনস্টাগ্রামে জিমে ওয়ার্কআউন সেশনের ছবি শেয়ার করেন। এই দম্পতি সম্প্রতি প্যারিস থেকে ফিরে এসেছেন। সেখানে শ্যুটিংয়ের কাজে গিয়েছিলেন অনুষ্কা।

ANI-এর রিপোর্ট অনুয়ায়ী, শীঘ্রই চাকদা এক্সপ্রেস-এর ক্রিকেট প্রশিক্ষণের জন্য ইংল্যান্ডে উড়ে যাবেন অনুষ্কা শর্মা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র এজেন্সিকে জানিয়েছে, ‘অভিনেত্রী নিজের শরীরকে প্রস্তুত করবেন। সিনেমায় ক্রিকেটের অংশের শ্যুটিং শুরু করার আগে অগস্টের মাঝামাঝি থেকে লিডসে তাঁর ক্রিকেট দক্ষতা নিখুঁত করবেন।’

আরও পড়ুন: হঠাৎ কেন সোশ্যাল মিডিয়ায় রণবীরের ছবি? কী বলছেন করণ? উত্তর শুনে চমকে যাবেন

সূত্র আরও যোগ করেছে, ‘তিনি আগাগোরাই প্রতিশ্রুতিবদ্ধ শিল্পী। তাঁর কাছে যেই চরিত্র রয়েছে, সেই ভূমিকার প্রতি সুবিচার করতে চান। অগস্টের শেষ থেকে সেপ্টেম্বর পর্যন্ত মূল দৃশ্যে শ্যুটিংয়ের আগে তিনি পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুতি নেবেন। কঠোর প্রশিক্ষণ অনুশীলনের মধ্য দিয়ে নিজেকে তৈরি করবেন।’

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর শেষ ছবি ‘জিরো’, এরপর থেকে ছবির দুনিয়া থেকে গায়েব ছিলেন অনুষ্কা। ২০২১ সালে জানুয়ারিতে মা হন ‘বর নে বনাদি জোড়ি’ তারকা। চার বছরের বিরতির পর ‘চাকদহ এক্সপ্রেস’-এর সঙ্গে কামব্যাক করছেন অনুষ্কা। আপতত ক্রিকেট প্র্যাকটিসে ডুবে রয়েছেন অনুষ্কা। ছবির শ্যুটিংয়ের কাজ অনেকটাই এগিয়েছে।

আরও পড়ুন: ‘সুহানা দু'বার দেখেছে', শাহরুখ-গৌরী-আরিয়ানের ‘ডার্লিংস’ কেমন লাগল? অকপট আলিয়া

জানা গিয়েছে, দেশের বিভিন্ন জায়গায় শ্যুটিং হবে এই ছবির। ২২ গজে বল হাতে দেখা যাবে বিরাট ঘরণীকে। ২০২০ সালের জানুয়ারি মাসে ইডেনে এই ছবির লুক টেস্টও সেরেছিলেন অনুষ্কা। চাকদহ থেকে ঝুলনের যে জার্নি শুরু হয়েছিল তা তুলে ধরা হবে সিনেমায়। চাকদহ স্টেশন, সেই অঞ্চলের খেলার মাঠ সব জায়গাতেই শ্যুটিং করবেন বলি সুন্দরী। নদিয়ায় এবং কলকাতাতেও শ্যুটিং হওয়ার কথা রয়েছে। বিদেশের মাটিতেও হবে একাংশের শ্যুট।

 

বন্ধ করুন