বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাটের বড় ভক্ত, কো-স্টারকে বরের সঙ্গে দেখা করালেন অনুষ্কা, তারপর যা হল…
কো-স্টার অনশুলকে বিরাটের সঙ্গে দেখা করালেন অনুষ্কা। 

বিরাটের বড় ভক্ত, কো-স্টারকে বরের সঙ্গে দেখা করালেন অনুষ্কা, তারপর যা হল…

  • জিরো আর চাকদা এক্সপ্রেস ছবিতে অভিনেত্রী অনশুল চৌহানের সঙ্গে কাজ করেছেন অনুষ্কা। জন্মদিনে দিলেন বড় সারপ্রাইজ। দেখা করালেন বিরাট কোহলির সঙ্গে। 

কো-স্টার অনশুল চৌহানকে বড় সারপ্রাইজ দিলেন অনুষ্কা শর্মা। দেখা করালেন বিরাট কোহলির সঙ্গে। সেই ফ্যান মোমেন্ট অভিনেত্রী অনশুলা নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট দেখেই বুঝতে পারা যাচ্ছে সামনে বিরাটকে দেখে খুব খুশি তিনি, সঙ্গে উত্তেজিতও। বিরাট পরেছিলেন ধূসর রঙের শার্ট আর কালো প্যান্ট। আর অনশুলের পরনে নীল জ্যাকেট, সাদা প্যান্ট। সঙ্গে কালো টুপি। অনশুলা চৌহান ২০১৭ সালে শুভ মঙ্গল সাবধান দিয়ে অভিনয়ে ডেবিউ করেন।

অনশুল পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘যথার্থ ফ্যান মোমেন্ট!! আমার জন্মদিনটা একেবারে দারুণ হয়ে গেল। আমি বিশ্বাসই করতে পারছি না আমি ওয়ান অ্যান্ড অনলি বিরাট কোহলির সঙ্গে দেখা করেছি। ছবিতে যেমন দেখছেন এখনও সেরকমভাবেই হাসি থামাতে পারছি না। ধন্যবাদ অনুষ্কা তোমাকে এই মুহূর্তটার জন্য। হ্যাপি বার্থ ডে টু মি।’ এই পোস্টের কমেন্ট সেকশনে লাভ ইমোডি দিয়েছেন অনুষ্কা। বিরাটের অনেক ভক্তও এসে কমেন্ট করেছেন অনশুলার এই পোস্টে। আরও পড়ুন: আরিয়ানকে এয়ারপোর্টে দেখেই লাল গোলাপ দিল অনুরাগী, বদলে যা করলেন শাহরুখ-পুত্র

২০১৮ সালে জিরো ছবিতে অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করেছেন অনশুল। এছাড়াও তাঁকে দেখা গিয়েছে বিচ্ছু কা খেল, তাজ মহল ১৯৮৯-এ। সঙ্গে অনুষ্কার চাকদা এক্সপ্রেসেও কাজ করছেন তিনি। যা ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা। আরও পড়ুন: শুধু জ্যাকলিন নন, তাঁর পরিবারও কোটি-কোটি টাকা নিয়েছে সুকেশের থেকে: ইডি

জিরো-র পর আর বড় পরদায় দেখা মেলেনি অনুষ্কারও। চাকদা এক্সপ্রেস দিয়েই কামব্যাক করছেন। ঝুলনের জীবনীচিত্র এই সিনেমা, যাতে নামভূমিকায় অভিনয় করছেন তিনি। ২০২১ সালে ভামিকার জন্মের পর এটাই বিরাট-পত্নীর প্রথম কাজ। ঝুলন গোস্বামীর চেহারায় দিনকয়েক আগেই তিনি একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যালে। ‘চাকদা এক্সপ্রেস’-এর নতুন ঝলকে দেখা গেল বৃষ্টিভেজা দিনে রাস্তার ধারের চায়ের দোকানে মাথা গুঁজেছেন অনুষ্কা। হাতে ছাতা, পরনে প্যান্ট আর চেক শার্ট। ছোট ছোট ছাঁটা চুল, পায়ে চপ্পল। সে ছবির ক্যাপশনে অনুষ্কা লেখেন, ‘একটা এমন ছবির মুহূর্ত, যে গল্পটা বলা খুব জরুরি’।

 

বন্ধ করুন