বাংলা নিউজ > বায়োস্কোপ > ভামিকাকে হোটেলে রেখেই ইংল্যান্ডের রাস্তায় ‘বিরাট’ ভক্তের জন্য পোজ দিলেন অনুষ্কা!
অনুষ্কা শর্মা। 
অনুষ্কা শর্মা। 

ভামিকাকে হোটেলে রেখেই ইংল্যান্ডের রাস্তায় ‘বিরাট’ ভক্তের জন্য পোজ দিলেন অনুষ্কা!

  • দেখে নিন বিরাট ও অনুষ্কার ইংল্যান্ডের রাস্তায় ফোটো সেশন!

আপাতত বিরাট কোহলি ও মেয়ে ভামিকাকে নিয়ে ইংল্যান্ডে আছেন অনুষ্কা শর্মা। আর ইংল্যান্ডের রাস্তায় তোলা কিছু ক্যান্ডিড ফোটো ইনস্টাগ্রামে শেয়ার করলেন অনুষ্কা। সঙ্গে ছাড়লেন না বিরাটের সঙ্গে একটু মজা করার সুযোগ!

নিজের পোস্টে অনুষ্কা বিরাটকে ‘ফ্যান’ বলে উল্লেখ করেছেন। লিখেছেন, ‘আমরা একটু শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলাম। নিজের চুল ঠিক করছিলাম হাত দিয়ে। এক ভক্ত দেখে ফেলল। আমি ছবি তুলতে দিয়ে বাধিত করলাম। ভক্তের জন্য যে কোনও কিছু!’ বিরাট-অনুষ্কার এই মজাদার ছবি আবার ক্যামেরাবন্দি করেছেন মেকআপ ও প্রস্থেটিক আর্টিস্ট ক্লোভার ওটোন।

ব্রাউন কার্ডিগান, জিন্স আর স্নিকার্স পরেছেন অনুষ্কা। বিরাটকেও দেখা গেল ক্যাজুয়াল পোশাকে। তারকা জুটির মিষ্টি মুহূর্ত আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

তবে বিরাট আর অনুষ্কার ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে ‘ভামিকা কোথায়’! খুদের দেখা এখনও না পাওয়ায় এমনিতেই নেট-নাগরিকদের মধ্যে উত্তেজনা রয়েছে বিরুষ্কা-র মেয়েকে নিয়ে। কিছুদিন আগে ৬ মাস পূর্ণ করেছে ভামিকা। সে কথা নেট-মাধ্যমে সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী। পিছন থেকে তোলা ভামিকার বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

বিরুষ্কার ভক্তরা জানতে চান ভামিকা কার মতো দেখতে-- মা না বাবার মতো! যদিও বিরাট সকলের কাছে অনুরোধ রেখেছেন এখনই তাঁরা সামাজিক মাধ্যমের সঙ্গে মেয়ের পরিচিতি তৈরি করতে চান না। বরং, সকলকে অনুরোধ করেছেন তাঁদের এই ‘প্রাইভেসি’কে যেন দেশবাসী গুরুত্ব দেয়। 

বন্ধ করুন