বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma on Katrina-Vicky: ক্যাট-ভিকির বাড়িতে ডিনারে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন অনুষ্কা-বিরাট! কী হয়েছিল সেখানে?

Anushka Sharma on Katrina-Vicky: ক্যাট-ভিকির বাড়িতে ডিনারে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন অনুষ্কা-বিরাট! কী হয়েছিল সেখানে?

ক্যাট-ভিকির বাড়িতে ডিনারে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন অনুষ্কা

Anushka Sharma on Katrina-Vicky: ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল তাঁদের পড়শি অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলিকে তাঁদের বাড়িতে একবার ডিনারের জন্য আমন্ত্রণ জানিয়েছেন তারপর? কোন অজানা রহস্য ফাঁস করলেন অনুষ্কা?

অনুষ্কা শর্মা নাকি একদমই পার্টি পারসন নন। একা থাকতে ভালোবাসেন, অনেকটাই নাকি মুখচোরা তিনি। তাই তিনি পার্টি ইত্যাদিতে যাওয়ার বদলে নাকি বাড়িতেই কাছের বন্ধুদের ডেকে আড্ডা দিতে পছন্দ করে ঘরে বানানো খাবার খেতে খেতে। একবার নাকি তাঁকে আর বিরাটকে ক্যাটরিনা কাইফ এবং ভিকি তাঁদের বাড়িতে নিমন্ত্রণ করেছিল ডিনার করার জন্য। কিন্তু সেখানে গিয়ে কী হয়েছিল সেটাই এবার ফাঁস করলেন অভিনেত্রী।

ক্যাটরিনার সঙ্গে অনুষ্কা দুটো ছবিতে কাজ করেছেন, ২০১২ সালে জব তক হ্যায় জান এবং ২০১৮ সালে জিরো। তাঁরা একে অন্যের পড়শিও বটে। এমন অবস্থায় যখন তাঁদের নিমন্ত্রণ করেন ক্যাট-ভিকি তখন নাকি তাঁকে অনুষ্কা জানিয়েছিলেন যে তাঁরা সন্ধ্যা ৬টায় ডিনার করেন। এটা শুনে ক্যাটরিনা মজা করে বলেন ঠিক আছে স্ন্যাকস খেও। কিন্তু আদতেই তাঁরা ওই সময় ডিনার করেছিলেন বলে জানান অভিনেত্রী।

গ্রাজিয়া ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, 'ক্যাটরিনা এবং ভিকি আমাদের ওদের বাড়িতে নিমন্ত্রণ করেছিল। কিন্তু আমরা সন্ধ্যা ৬টায় ডিনার করে ৯.৩০ এর মধ্যে ঘুমিয়ে পড়ি রাতে। তাই আমি ওকে বলেছিলাম, তোমার জন্য আমরা নাহয় ৭-৭.৩০টায় ডিনার করব। কিন্তু জলদি বেরিয়ে যাব। তখন ও মজা করে বলেছিল ঠিক আছে তুমি আর বিরাট ডিনার করো, আমি আর ভিকি স্ন্যাকস খাব।'

নিজের বিষয়ে বলতে গিয়ে অনুষ্কা আরও জানান তিনি কখনই বেশি শব্দ, পার্টি পছন্দ করেন না। অনুষ্কা জানান যে এখন শাহরুখ খান এবং ক্যাটরিনা তাঁর এই অস্বস্তি বোঝেন এবং তাঁকে আর তাঁরা কোনও পার্টিতে নিমন্ত্রণ জানান না। এই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, 'ওরা দুজন সত্যি বোঝে আমি সামাজিক কোনও পার্টিতে গেলে কেমন অস্বস্তির মধ্যে পড়ি। কিন্তু আমি যা যেমন ওরা সেভাবে মেনে নিয়েছে। এটাই তো তোমার জন্য একজন সব থেকে ভালো করতে পারে তাই না?'

অনুষ্কা, ক্যাটরিনা এবং শাহরুখকে একসঙ্গে দুটো ছবিতে দেখা গিয়েছে, জব তক হ্যায় জান এবং জিরো। জিরো ছবিতেই অনুষ্কাকে শেষবার মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল। তাঁকে আগামীতে চাকদা এক্সপ্রেসে দেখা যেতে চলেছে। তাঁর মেয়ে হওয়ার পর এটাই তাঁর প্রথম কাজ হতে চলেছে। এই ছবিতে ঝুলন গোস্বামীর জীবনী দেখানো হবে।

বায়োস্কোপ খবর

Latest News

১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.