বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: বিরাটের খালি গা, পাশে একগাল হেসে অনুষ্কা! ভামিকাকে বাদ দিয়েই তোলা হল ছবি

Virat-Anushka: বিরাটের খালি গা, পাশে একগাল হেসে অনুষ্কা! ভামিকাকে বাদ দিয়েই তোলা হল ছবি

একান্তে সময় কাটাচ্ছেন বিরুষ্কা

Virat-Anushka: সমুদ্র সৈকতের ধারে গাছের নীচে বসে ব্রেকফার্স্ট উপভোগ করছেন বিরুষ্কা। বিরাট নেটমাধ্যমের পাতায় ছবিটি শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তারকা ক্রিকেটার বিরাট কোহলি। সমুদ্র সৈকতের ধারে গাছের নীচে বসে ব্রেকফার্স্ট উপভোগ করছেন তাঁরা। নেটমাধ্যমের পাতায় অনুষ্কার সঙ্গে এই মিষ্টি ছবি শেয়ার করেছেন বিরাট।

হাতে জুসের গ্লাস নিয়ে চেয়ারে বসে বিরাট। অভিনেত্রী স্ত্রী অনুষ্কা তাঁর পাশের চেয়ারে বসে। ধবধবে সাদা আউটফিট, চোখে রোদচশমা পরে অনুষ্কা। শর্টস পরে খালি গায়ে বসে বিরাট। টেবিলে একটা সিপার দেখা যাচ্ছে। যার অর্থ মেয়ে ভামিকা পাশে থাকলেও তাকে ছবিতে নেওয়া হয়নি। ক্যাপশনে শুধুমাত্র লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন ক্রিকেটার। বিরাট নেটমাধ্যমের পাতায় ছবিটি শেয়ার করতেই হু হু করে ভাইরাল। সদ্য মেয়ে ভামিকার দুই বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন তারকা দম্পতি।

নেটিজেনরা প্রচুর ভালোবাসা উজাড় করেছেন তারকা দম্পতির ছবিতে। কেউ পোস্টের কমেন্টে লিখেছেন, ‘আনন্দে ভরপুর’। কারও মন্তব্য, ‘ছবিটা মনে হয় ভামিকা তুলেছে!’ কেউ লিখেছেন, ‘কাপল গোলস’। এক নেটিজেনের মন্তব্য, ‘দিন ভালো করে দিলে আমার’। আরও পড়ুন: কীভাবে মেয়ে মালতীর ১ বছরের জন্মদিন উদযাপন করলেন নিয়াঙ্কা, নিজেই জানালেন নিক

সদ্য ২ বছরে পা রেখেছে ছোট্ট ভামিকা। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মেয়ে ভামিকার মুখ এখনও দেখেননি নেটপাড়ার লোকজন। যখনই মেয়ের ছবি পোস্ট করেছেন বিরাট বা অনুষ্কা, কোনও না কোনও ভাবে আড়াল করেছেন মুখটা। গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম ওডিআই ম্যাচ খেলেই মেয়ের জন্মদিনে ছুটি নিয়ে বাড়ি ফিরেছিলেন তারকা ক্রিকেটার।

এদিন বিরাট মেয়ের সঙ্গে আদুরে মুহূর্তের ছবি পোস্ট করেন টুইটারে। লেখেন, 'আমার হৃদয়ের টুকরোর ২ বছর পূর্ণ হল।' অন্যদিকে ভামিকার জন্মদিনে একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা শর্মাও। তিনি ক্যাপশনে লিখেছেন, 'আমার মন আরও বড়, আরও উন্মুক্ত হওয়ার ২ বছর।'

বর্ষবরণে দুবাইয়ে ছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছুটি কাটাতে গিয়ে নিজেদের একাধিক ছবিও নেটমাধ্যমে শেয়ার করেন অনুষ্কা। দুবাই থেকে ফিরে মথুরায় যান বিরুষ্কা। মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে নিম কারোলি বাবার আশ্রমে ঘণ্টাখানেক ছিলেন এই জুটি। সেখানে ধ্যান করে ধর্মীয় গুরুর আশীর্বাদ নেন তাঁরা। আশ্রমে থাকাকালীন বিরাট, অনুষ্কা ও ভামিকার ছবিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন