বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma- Rabindranath Tagore: রবীন্দ্র জয়ন্তীতে অনুষ্কার কবিপ্রণাম, ঝরঝরে বাংলায় বিরাট ঘরণী লিখলেন…

Anushka Sharma- Rabindranath Tagore: রবীন্দ্র জয়ন্তীতে অনুষ্কার কবিপ্রণাম, ঝরঝরে বাংলায় বিরাট ঘরণী লিখলেন…

অনুষ্কার কবিপ্রণাম

শীঘ্রই বাঙালি কন্যে ঝুলন গোস্বামী হয়ে পর্দায় হাজির হবেন অনুষ্কা শর্মা। বাংলা ও বাঙালির সঙ্গে একাত্ম হওয়ার পুরোদস্তুর চেষ্টা চালাচ্ছেন বিরাট ঘরণী।

সময়ের চেয়ে অনেকটাই এগিয়ে ভাবতেন রবীন্দ্রনাথ। তাই তাঁর লেখা উপন্যাস, ছোটগল্প আজও সমান প্রাসঙ্গিক। দশকের পর দশক ধরে রবীন্দ্রনাথের গান বাঙালির মননে, বাঙালির জীবনে পাকা জায়গা করে রেখেছে। কিন্তু বাংলার বাইরেও রবীন্দ্রনাথের গ্রহণযোগ্যতা কিন্তু কোনও অংশ কম নয়। তিনি বিশ্বকবি, তাঁর হাত ধরে ভারতে এসেছে নোবেল সম্মান। ভারত-সহ বর্হিবিশ্বেও সমানভাবে সমাদৃত বাঙালির প্রাণের রবি।

সোমবার রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মদিনে সোশ্যাল মিডিয়া জুড়ে কবিপ্রণামের ঢল নেমেছে। রবির স্মরণে তারকারাও পিছিয়ে নেই। টলিউড তারকারা তো রয়েইছেন, তবে এইদিন রবীন্দ্রনাথের কথাতেই তাঁকে স্মরণ করেনিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

এদিন অনুষ্কা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রবীন্দ্রনাথের একটি উদ্ধৃতি ভাগ করে নিয়েছেন। লেখা রয়েছে, ‘খুশি হওয়া খুব সাধারণ, তবে সাধারণ হওয়া খুব কঠিন’। 

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

এই পোস্টে এক বিশেষ মানুষকে ট্যাগ করেছেন বিরাট ঘরণী। আসলে খুব শীঘ্রই বঙ্গ তনয়া ঝুলন গোস্বামীর চরিত্রে রুপোলি পর্দায় অভিনয় করবেন অনুষ্কা। বাংলা ও বাঙালির সঙ্গে একাত্ম হওয়ার পুরোদস্তুর চেষ্টা চালাচ্ছেন বিরাট ঘরণী। একদিন পর্দায় ঝুলন হয়ে উঠতে বল হাতে প্র্যাকটিস চলছে, তেমনই বাংলার সংস্কৃতির পাঠও নিচ্ছেন পুরোদমে তা বেশ বোঝা গেল।

করোনার জেরে বারবার পিছিয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর কাজ। কিন্তু এবার পুরোদমে শুরু হয়েছে প্রস্তুতি।

ঝুলনের জীবনের ওঠাপড়ার গল্প নিয়ে শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে হাজির হবেন অনুষ্কা। এই ছবির সঙ্গে দীর্ঘ দিন বছর পর অভিনয়ের দুনিয়ায় কামব্যাক করছে ভামিকার মা। ছবি নিয়ে অনুষ্কা আগেই জানিয়েছেন, ‘এই ছবিটা খুব স্পেশ্যাল, কারণ এটা বলবে আত্মত্যাগের গল্প। …মহিলা ক্রিকেট নিয়ে মানুষের দৃষ্টিভঙ্গি পালটে দিতে পারে এই ছবি। যখন ঝুলন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিল, তখন মেয়েদের জন্য স্পোর্টসের দুনিয়ায় পা রাখাটাই ছিল বড় চ্যালেঞ্জ। এই ছবিতে এমন অনেক গল্প উঠে আসবে যা ঝুলনের জীবনকে, মহিলা ক্রিকেটকে একটা দিশা দেখিয়েছে’।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় দলের কোচ হওয়ার জন্য কোনও অজিকে প্রস্তাব দেওয়া হয়নি, দাবি জয় শাহর বন্ধুর জন্য ১৭ বছর পর আবার কান চলচ্চিত্র উৎসবে হাজির প্রীতি! নন্দীগ্রামের খুনের ঘটনায় অ্যাকশন টেকেন রিপোর্ট তলব, ফের সক্রিয় হলেন রাজ্যপাল বুথভিত্তিক তথ্য জনসমক্ষে প্রকাশের আর্জি খারিজ সুপ্রিম কোর্টের, স্বস্তি ECর বরের চরিত্র পরীক্ষা করতে একী ভিডিয়ো দেখালেন পর্দার 'নন্দিনী', 'অভি'র উত্তর… সাদা লেহেঙ্গায় মোহময়ী, দর্শনা বলছেন, 'আমাকে জাজ করবেন না...' প্রেসারের জন্য নুন খাওয়া ছেড়ে দিয়েছেন? ডেকে নিয়ে আসছেন অন্য আর এক বিপদ মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় স্বর্ণেন্দু-শ্রুতি মাত্র ১৬ বছরেই মাউন্ট এভারেস্টের শিখর জয়! নজির গড়লেন কামিয়া কার্তিকেয়ান বেরোল ত্রিপুরার রেজাল্ট, মাধ্যমিকে বাড়ল পাশের হার, উচ্চমাধ্যমিকে ২ বছরে কমল ১৫%

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.