বাংলা নিউজ > বায়োস্কোপ > সামান্থা ও অনুষ্কা শর্মার মধ্যে এই মজার মিলের কথা জানেন? ফাঁস করলেন বিরাট-পত্নী!

সামান্থা ও অনুষ্কা শর্মার মধ্যে এই মজার মিলের কথা জানেন? ফাঁস করলেন বিরাট-পত্নী!

অনুষ্কা শর্মা (বাঁ দিকে) ও সামান্থা।

নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় দক্ষিণী দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভু।

দক্ষিণী দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভু। নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় তিনি। প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের টুকিটাকি খবর ফ্যানদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। এবারে ফের নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এই জনপ্রিয় দক্ষিণী তারকা-অভিনেত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে নিজের দুই পোষ্য শাশা এবং হাশ-এর সঙ্গে খেলায় মেতে উঠেছেন সামান্থা। এবং তাঁদের শরীরের উপর জানলা থেকে ঢুকে পড়েছে ভোরের নরম রোদ। ছবির ক্যাপশনে সামান্থা নিজেকে 'মর্নিং পার্সন' হিসেবেই ব্যক্ত করেছেন। সঙ্গে অন্যদের উদ্দেশেও প্রশ্ন ছুড়েছেন কে ওঁর মতো ভোর ভোর বিছানা ছেড়ে উঠে পড়েন?

সামান্থার এই পোস্ট দেখে অসংখ্য নেটপাড়ার বাসিন্দাদের মতো মন ভিজেছে বলি-অভিনেত্রী অনুষ্কা শর্মারও। ছবিতে লাভ রিয়্যাক্ট দেওয়ার পাশাপাশি কমেন্ট বক্সে দু'হাত তুলে হাজিরা দেওয়ার ইমোজি পোস্ট করেছেন বিরাট-পত্নী। ইঙ্গিত পরিষ্কার। তিনি সামান্থার করা প্রশ্নের জবাব দিয়েছেন। অর্থাৎ অনুষ্কাও দক্ষিণী অভিনেত্রীর মতো একেবারে সকাল সকাল বিছানা ছাড়েন।

চোখ এড়ায়নি কিছু নেটিজেনদের মজার কমেন্টও। কেউ সামান্থার ওই দুই পোষ্যকে 'ভাগ্যবান' বলছেন তো কেউ আত্মবিশ্বাসের সঙ্গে দাবি করেছন এই ছবির থেকেই পরিষ্কার সামান্থা মোটেও বিড়ালপ্রেমী নন। তিনি একজন আদ্যন্ত কুকুরপ্রেমী।

প্রসঙ্গত, সামান্থার আসন্ন সিনেমার নাম 'যশোদা'। ছবিতে যে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি তা বলাই বাহুল্য। কিছুদিন আগে কেরালায় ছুটি কাটাতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। শীঘ্রই 'যশোদা'-এর শ্যুটিংয়ে তিনি যোগ দেবেন। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন হরি-হরিশ।

বন্ধ করুন