বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: ঝুলন হয়ে ওঠবার প্রস্তুতি তুঙ্গে, স্বামী বিরাটের কাছে টিপস নিচ্ছেন অনুষ্কা

Anushka-Virat: ঝুলন হয়ে ওঠবার প্রস্তুতি তুঙ্গে, স্বামী বিরাটের কাছে টিপস নিচ্ছেন অনুষ্কা

অনুষ্কা ও বিরাট

'সৌভাগ্যবশত, বিরাট বোলার নয় তাই ওর চেয়ে বেশি কোচের কথাই শুনি। তবে ব্যাটিং-এর টিপস নিতে বিরাটের দ্বারস্থ হই’, চাকদহ এক্সপ্রেসের প্রস্তুতি নিয়ে বললেন অনুষ্কা। 

ঝুলন গোস্বামী হয়ে উঠবার প্রস্তুতি পুরোদমে শুরু করে দিয়েছেন অনুষ্কা শর্মা। ২২ গজে নামবার আগে আপতত নেট প্র্যাকটিসে ব্যস্ত অনুষ্কা। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রস্তুতি কোনও খামতি রাখতে চান না অভিনেত্রী, তবে এই ছবির জন্য বাড়তি চাপ রয়েছে অনুষ্কার উপর। কারণ ভারতীয় ক্রিকেটের সবচেয়ে চর্চিত ক্রিকেট তারকার স্ত্রী এবার কোনও ক্রিকেটারের ভূমিকায়। তা সেটা যতই রিল লাইফে হোক না কেন! এবার অনুষ্কা ফাঁস করলেন অনস্ক্রিন ঝুলন হয়ে উঠতে স্বামী বিরাট প্রতি মুহূর্তে সাহায্য করছেন তাঁকে।

একদিবসীয় মহিলা ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের মালকিন বাংলার মেয়ে ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই প্রসিত রায়ের ছবি ‘চাকদহ এক্সপ্রেস’। ‘জিরো’র পর বলিউডের পর্দা থেকে পুরোপুরি গায়েব অনুষ্কা শর্মা। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল এই ছবি। চার বছর ধরে নায়িকাকে সিলভার স্ক্রিনে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। গত কয়েক বছরে পুরোদস্তুর পালটে গেছে অনুষ্কার জীবন। এখন তিনি শুধু নায়িকা নন, একজন দায়িত্বশীল মা। বলাই যায়, অনুষ্কার কেরিয়ারের দ্বিতীয় ইনিংস ‘চাকদহ এক্সপ্রেস’।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন নিজের প্র্যাক্টিসের ভিডিয়ো স্বামীকে দেখান তিনি। অনুষ্কা বলেন, ‘আমরা অবশ্যই আলোচনা করি, আমার কতটা উন্নতি হল সেই ব্যাপারে। আমি যেদিনই ভালো কিছু একটা শিখি, আমি আমার সেই ভিডিয়ো বিরাটের সঙ্গে শেয়ার করি, ওর কাছ থেকে প্রতিক্রিয়া জানতে চাই। সৌভাগ্যবশত, ও বোলার নয় তাই ওর চেয়ে বেশি কোচের কথাই শুনি। তবে ব্যাটিং-এর টিপস নিতে বিরাটের দ্বারস্থ হই’।

অনুষ্কা আরও জানিয়েছেন এই ছবির সুবাদে স্বামীকে আরও ভালোভাবে বুঝতে পারছেন তিনি। নায়িকা বলেন, এতদিন তিনি বুঝতেন ক্রিকেটার হওয়ার সুবাদে কতখানি মানসিক চাপ থাকে বিরাটের উপর। তবে শারীরিকভাবেও ক্রিকেট খেলাটা কতখানি মুশকিল, তা এখন বুঝতে পারছেন। অনুষ্কা বলেন, ‘বছরের পর বছর ধরে হাসিমুখে যেগুলো ও করে চলেছে, এখন বুঝতে পারি’।

মহিলা ক্রিকেটের উপর তৈরি সবচেয়ে বড় ছবি হিসাবে ‘চাকদহ এক্সপ্রেস’কে তুলে ধরতে চান না অনুষ্কা। প্রায় এক মাস লন্ডন ও তার আশেপাশে এই ছবির শ্যুটিং করবেন অভিনেত্রী। এই ছবি প্রযোজনার দায়িত্বেও রয়েছে ক্লিন স্লেট ফিল্মস। অনুষ্কার কথায় এই ছবি ‘আন্ডারডগ’-এর ঘুরে দাঁড়ানোর গল্প। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। ২০২৩ সালের ২রা ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.