বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma: সুমদ্র সৈকতে একান্তে বিরুষ্কা,নজর কাড়ছে নায়িকার ১৩ হাজারি পোশাক; কিনবেন কীভাবে?
বিরুষ্কার হলিডে সেলফি

Anushka Sharma: সুমদ্র সৈকতে একান্তে বিরুষ্কা,নজর কাড়ছে নায়িকার ১৩ হাজারি পোশাক; কিনবেন কীভাবে?

  • ছুটি কাটাতে গিয়ে মিনি ড্রেসে তাক লাগাচ্ছেন বিরাট ঘরণী, অনুষ্কার মতো সাজে খরচ মাত্র ১৩ হাজার টাকা। 

একটানা লম্বা সময় ধরে ক্রিকেট খেলে ক্লান্ত কোহলি, তাই ছোট্ট ব্রেক নিয়ে সপরিবারে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন বিরাট। গতকালই মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছে বিরুষ্কা। এয়ারপোর্টে একদম ক্যাজুয়াল পোশাকেই দেখা মিলেছিল দুজনের, কোথায় ছুটি কাটাতে গিয়েছে তাঁরা? তা ফাঁস না করলেও সমুদ্রের পারে হওয়া বদল করতে গিয়েছেন তারকা দম্পতি।

ছুটি কাটাতে গিয়ে বিরাটের সঙ্গে একটি রোম্যান্টিক সেলফি শেয়ার করেছেন অনুষ্কা। সেই ছবিতে তাক লাগাল অনুষ্কার বিচ ফ্যাশন। সমুদ্রে ঘুরতে গিয়ে অনেকেই বিকিনি বা মনোকিনিতে স্বচ্ছন্দ নয়। তাদের জন্য একদম পারফেক্ট অনুষ্কার এই মিনি ড্রেস। এটি যদি আপনার মনে ধরে থাকে, তাহলে পোশাকের যাবতীয় তথ্য নিয়ে হাজির আমরা। অনুষ্কার এই লুক রিক্রিয়েট করতে কত গ্যাঁটগচ্ছা পড়বে আপনার? চলুন হদিশ দিয়ে ফেলি।

অনুষ্কা শেয়ার করা ছবিতে স্লিভলেস ট্যাঙ্ক টপ আর বটমসে পাওয়া গেছে হ্যান্ডসাম বিরাটকে। অন্যদিকে ক্লোথিং লেবেল ভার্ব-এর পোশাকে সেজেছেন অনুষ্কা। ডিজাইনার পল্লবী সাংগীর সবুজ-সাদা-কালো পোশাকটির মূল্য ১৩ হাজার ৮০০ টাকা। পোশাকটির নাম ‘লিলি মিনি স্টিপ্লিং প্রিন্টেট ড্রেস’। ভার্বের ওয়েবসাইটে গিয়ে সহজেই এটি অর্ডার করতে পারবেন আপনি।

মাত্র ১৩ হাজারেই মিলবে অনুষ্কার মতো লুক
মাত্র ১৩ হাজারেই মিলবে অনুষ্কার মতো লুক

অনুষ্কার এই মিনি ড্রেসের উপরের অংশে রয়েছে সাদা-কালো চেক। আর নীচের অংশটি ঘন সবুজের উপর সাদা ফ্লোরাল প্রিন্ট। পোশাকটির নেকলাইন বেশ চমৎকার। শরীর স্ফীত হলেও চিন্তা নেই, 6XL পর্যন্ত সাইজে এই পোশাক পাওয়া যাবে। 

অনুষ্কা নিজের বিচ লুক সম্পূর্ণ করতে এই পোশাকের সঙ্গে বেছে নিয়েছিলেন ঝোলা চেন, সেখান থেকে পাথর ঝুলছে। ঠোঁটে ন্যুড পিঙ্ক লিপস্টিপ, হালকা ব্লাসার, চোখের পাতায় মাশকরার ছোঁয়া। কেমন লাগল অনুষ্কার এই হলিডে লুক?

 

বন্ধ করুন