বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদুর কোলে ছোট্ট ভামিকা,বাবার ৬০তম জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা অনুষ্কার
বাবার জন্মদিনে আবেঘন অনুষ্কা
বাবার জন্মদিনে আবেঘন অনুষ্কা

দাদুর কোলে ছোট্ট ভামিকা,বাবার ৬০তম জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা অনুষ্কার

  • দাদু-নাতনির ছবিতে মুগ্ধ নেটনাগরিকরা। 

দেখতে দেখতে ৬০-এ পা দিলেন অনুষ্কা শর্মার বাবা। আর এই স্পেশ্যাল দিনে বাবার জন্য হৃদয় নিংড়ানো শুভেচ্ছা বার্তা এল মেয়ের তরফে। আপতত ছোট্ট ভামিকাকে নিয়ে বিরাটের সঙ্গেই সময় কাটাচ্ছেন অনুষ্কা, জাতীয় ক্রিকেট দলের হয়ে হয়ে ডিউটিতে ব্যস্ত ক্যাপ্টেন কোহলি। বাবার কাছে না থাকলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বাবাকে ভালোবাসা উজাড় করে দিলেন ‘সুই ধাগা’ অভিনেত্রী। 

বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে বাবার নানান বয়সের মোট ১০টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে কখনও কলেজ পড়ুয়া, কখনও দেশ রক্ষার দায়িত্ব পালনে নিয়োজিত কর্তব্যরত অফিসার, কখনও বাবা, স্বামী আর অবশ্যই দাদুর ভূমিকায় পাওয়া গেছে কর্নেল অজয় কুমার শর্মাকে। তবে এই ছবিগুলির মধ্যে নেটিজেনদের সবচেয়ে বেশি মনে ধরেছে ভামিকার সঙ্গে অনুষ্কার বাবার ছবিটি। যেটি মূলত একটি ‘সিলুয়েট’ ছবি। বিরুষ্কার মুম্বইয়ের সাজানো অ্যাপার্টমেন্টের ব্যাকলনির একদম কাছে দাঁড়িয়ে আলোর বিপরীতে ছবিটি তোলা। আলো-ছায়ার মিশেলে তৈরি হয়েছে এক অসম্ভব সুন্দর অবয়ব। দেখা যাচ্ছে নাতনিকে কোলে নিয়ে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অনুষ্কার বাবা।

পোস্টের ক্যাপশনে বাবার উদ্দেশে অনুষ্কা লিখেছেন, ‘১৯৬১-র বিশেষ সংস্করণের ৬০ বছর পূর্তি আজ। আমার বাবা। সততা, নিষ্ঠা, গ্রহণযোগ্যতা এবং সঠিক পথে চলার অর্থ বাবা-ই বুঝিয়েছেন আমাদের। মনের শান্তির উপর জোর দিতে বলেছেন, যা একমাত্র সততা এবং চিন্তামুক্ত জীবন এনে দিতে পারে। উনি নিজেও হয়ত জানেন না জীবনে কতভাবে আমাকে অনুপ্রাণিত করেছেন। যেভাবে উনি আমাকে সমর্থন করেছেন জীবনের প্রতিটি ক্ষেত্রের তার প্রতিদান আমি ফিরিয়ে দিতে পারব না।ওঁনার মতো করে আমাকে কেউ ভালোবাসতে পারবে না। আই লাভ ইউ পাপা…

চলতি বছর জানুয়ারিতে ভামিকার জন্ম দিয়েছেন অনুষ্কা। আপতত মাতৃত্বের প্রতিটা মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নায়িকা। এখনও পর্যন্ত মেয়ের মুখ প্রকাশ্যে না আনলেও ভামিকার বেশ কয়েকটি ঝলক সামনে এনেছেন তারকা দম্পতি। 

গত দু-বছর রুপোলি পর্দায় দেখা যায়নি অনুষ্কাকে। তাঁর শেষ ছবি ছিল ‘জিরো’। তবে প্রযোজক হিসাবে কাজ জারি রেখেছেন অনুষ্কা। 

বন্ধ করুন