বাংলা নিউজ > বায়োস্কোপ > কন্যাসন্তান জন্মের পর ‘বিরুষ্কা’-কে শুভেচ্ছা অনুষ্কার 'ডাবল'-এর
জুলিয়ার শুভেচ্ছা..
জুলিয়ার শুভেচ্ছা..

কন্যাসন্তান জন্মের পর ‘বিরুষ্কা’-কে শুভেচ্ছা অনুষ্কার 'ডাবল'-এর

কে তিনি?

মেয়ের প্রথম ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট দলের বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা। একরত্তি মেয়ের নাম রেখেছেন ভামিকা (Vamika)। অভিনেত্রী সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে পোস্টে। সেখানে তারকা দম্পতির সহকর্মীদের থেকে ভক্তদের কমেন্টের বন্যা। যদিও সকলের মধ্যে একজনের কমেন্ট নজর কেড়েছে।

মার্কিন গায়িকা জুলিয়া মাইকেল। অনুষ্কার ঘরে নতুন অতিথির আগমনে মার্কিন গায়িকাকে দেখা যায় ছবি পোস্টে শুভেচ্ছা জানাতে। জুলিয়া শুধুমাত্র ‘শুভেচ্ছা’ লিখেছেন। তাতই দুই হাজারের উপরে লাইক পড়েছে কমেন্টে। গত বছর অগাস্টে যখন নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন অনুষ্কা, তখনও জুলিয়াকে দেখা যায় তাঁকে শুভেচ্ছা জানাতে।

মার্কিন গায়িকা জুলিয়া মাইকেলের কমেন্ট
মার্কিন গায়িকা জুলিয়া মাইকেলের কমেন্ট

কেন তাঁর কমেন্ট সব থেকে বেশি চর্চিত? বছর খানের আগে একসঙ্গে সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন জুলিয়া এবং অনুষ্কা। অনুষ্কার মতোই হুবহু একই রকম দেখতে তাঁকে। হামসাকাল যাকে বলে। ভক্তরা দু'জনের ছবি পাশাপাশি রেখে তেমনটাই দাবি করেছিলেন। পোস্টটি নজরে এসেছিল গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য নমিনেশন পাওয়া গায়িকা জুলিয়ার। অনুষ্কাকে ট্যাগ করে তিনি টুইটারে লিখেছিলেন যে, ‘আমাদের দেখতে কিন্তু একদম একই রকম লাগছে! আমরা যমজ নাকি?’

জুলিয়ার সেই টুইট নজর এড়ায়নি অনুষ্কার। মজা করে তিনি জুলিয়াকে উত্তরে লিখেছেন যে, ‘তুমি একদম ঠিক বলেছ। আমি আশ্চর্য হয়ে যাচ্ছি! আমি তোমাকেই এতদিন ধরে খুঁজছিলাম। ঠিক যেমন ভাবে বাকি পাঁচজনকেও খুঁজছি, যারা একদম আমাদের মতো দেখতে!’

গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা। তারকা দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সকলে। 

বন্ধ করুন