বাংলা নিউজ > বায়োস্কোপ > ডারহামে বিরুষ্কার ‘হাম সাথ সাথ হ্যায়’ মুহূর্ত, শামিল লাভ বার্ডস রাহুল-আথিয়াও
ছুটির মেজাজে বিরাট অ্যান্ড কোম্পানি
ছুটির মেজাজে বিরাট অ্যান্ড কোম্পানি

ডারহামে বিরুষ্কার ‘হাম সাথ সাথ হ্যায়’ মুহূর্ত, শামিল লাভ বার্ডস রাহুল-আথিয়াও

  • ইংল্যান্ডের বিরুদ্ধে হাইভোল্টজ স্টেট সিরিজ খেলতে নামবার আগে পরিবারের সঙ্গে কিছু আদুরে মুহূর্ত কাটাচ্ছেন বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি।

ইংল্যান্ডে ছুটির মেজাজে বিরাট কোহলি-অনুষ্কা শর্মারা। ক্রিকেট থেকে দূরে আপতত পরিবারের সঙ্গে কিছুটা কোয়ালিটি টাইম কাটাচ্ছেন বিরাট কোহলি, কেএল রাহুলরা। সেই পারিবারিক মুহূর্তেরই কিছু চোখ ধাঁধানো ছবি দেখবার সুযোগ পেল অনুরাগীরা, সৌজন্যে অনুষ্কা শর্মা এবং কেএল রাহুলের ইস্টাগ্রাম পোস্ট। 

UK- ডায়েরির একটি মিষ্টি গ্রুপ ছবি শুক্রবার ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে ফিল্মি কায়দায় অনুষ্কা লিখলেন, ‘ডর’হাম সাথ সাথ হ্যায়'। এই মুহূর্তে ইংল্যান্ডের ডারহম শহরে সপরিবারে রয়েছে টিম ইন্ডিয়ার সদস্যরা। জায়গার নামের সঙ্গে বলিউডি ছবির নাম মিলিয়ে অনুষ্কার এই ক্যাপশন রীতিমতো চোখ টানছে নেটিজেনদের। অনুষ্কার এই ছবিতে কেএল রাহুলকে জড়িয়ে পোজ দিতে দেখা গেল তাঁর চর্চিত গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী আথিয়া শেট্টিকে। ছিলেন সস্ত্রীক উমেশ যাদব এবং ইশান্ত শর্মাও।

ছবিতে ভামিকা এবং উমেশ যাদব ও তানিয়ার কন্যারও উপস্থিতি চোখে পড়ল। এদিন সাত সকালে কে এল রাহুল ইনস্টাগ্রামের দেওয়ালে স্টাইলিশ কায়দায় পোজ দিয়ে টিম ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবির নেপথ্যের কারিগর কারা সেটিও ফাঁস করেছেন টিম ইন্ডিয়ার এই ওপেনার। 

আথিয়া আর অনুষ্কার মুঠোফোন এবং হাতের জাদুতেই এমন ঝাঁ চকচকে ফটোশ্যুট সেরে ফেলেছেন রাহুল-বিরাট-ইশান্তরা। এদিন বিরাটকে নিজের ফোনেবন্দি করেছেন অনুষ্কা, সেই ছবিও টুইট করে স্ত্রীকে ক্রেডিট দিতে ভোলেননি বিরাট।

ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী ৪ঠা অগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামছে বিরাট বাহিনী। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়ানশিপ খেলতে গত মাসে ইংল্যান্ডে উড়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। সেই সময় থেকেই ভামিকা আর অনুষ্কাও বিরাটের সঙ্গেই রয়েছেন। 

চলতি বছরেরই শ্যুটিং ফ্লোরে ফিরবেন অনুষ্কা এমন সম্ভাবনা রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে অনুষ্কার কামব্যাক ফিল্ম। 
 

বন্ধ করুন